জরুরী প্রয়োজনে হেলিকপ্টার সেবা পাবেন নীলফামারী বাসী

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি:  নীলফামারীতে দুর্যোগ ও চিকিৎসাসহ যে কোনো জরুরি প্রয়োজনে সরকারিভাবে বিমান বাহিনীর হেলিকপ্টার সেবা চালুর উদ্যোগ নেয়া হয়েছে। বুধবার ২৪ ফেব্রুয়ারি বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নীলফামারীতে হেলিকপ্টার অবতরণ ও উড্ডয়নের সম্ভাব্যতা যাচাই শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, বিমান বাহিনীর ১০১ স্পেশাল ফাইং ইউনিটের কমান্ড্যান্ট এয়ার কমোডর এম মাহমুদুর হাসান, ৩১ নং স্কোয়াড্রন লিডার আব্দুল মুহিত চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মোহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ।

জেলা সদরের উপজেলা পরিষদের মাঠে যে কোন সময় হেলিকপ্টার অবতরণ ও উড্ডয়নের সম্ভাব্যতা যাচাইসহ বিভিন্ন কারিগরি বিষয় উপস্থাপন করা হয়। প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে বিভিন্ন জেলায় সহজে হেলিকপ্টার অবতরণ ও উড্ডয়ন সম্ভাব্যতা যাচাই করার লক্ষ্যে এই মতবিনিময় সভা ও হেলিকপ্টার অবতরণ বলে জানানো হয়।

জরুরি চিকিৎসা সেবাসহ জেলার যে কোনো দূর্যোগ বা জরুরি প্রয়োজনে সংশ্লিষ্টদের দপ্তরের অনুমতি সাপেক্ষে সরকারিভাবে হেলিকপ্টার সেবা পাওয়া যাবে বলেও সভায় জানানো হয়।