সাংবাদিকরা মানুষের প্রত্যাশা পূরণে সেতুবন্ধনের কাজ করেন: মেয়র টিটু

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ :  ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, সাংবাদিকতা একটি গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জিং মহৎ পেশা। প্রকৃত সাংবাদিকরা আন্তরিকতার মাধ্যমে সঠিক তথ্য তুলে ধরে দেশের উন্নয়নে সহযোগিতা করে। পেশাদার সাংবাদিকরা দেশের উন্নয়ন ও মানুষের প্রত্যাশা পূরণে সেতুবন্ধন হিসেবে কাজ করেন। প্রশিক্ষণ দক্ষতা বৃদ্ধির মাধ্যমে একজন সাংবাদিকের সে সুযোগ তৈরি করে দেয়।

বুধবার ২৪ ফেব্রæয়ারি সন্ধ্যায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর আয়োজনে ময়মনসিংহ জেলা ও উপজেলা পর্যায়ের ৭০জন সাংবাদিকদের জন্য দুটি ব্যাচে অনুসন্ধানমূলক ও বুনিয়াদি প্রশিক্ষণের সমাপন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

বিশেষ অতিথির বক্তব্যে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মো. আহমার উজ্জামান নৈতিক ও মানবিক সাংবাদিকতার উপর গুরুত্বারোপ করেন।

ময়মনসিংহ প্রেসক্লাবের সহ সভাপতি এ জেড এম ইমাম উদ্দিন মুক্তার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মতিউল আলম, প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের প্রতিবেদক মোঃ জিলহাজ উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর মোস্তফা।