পীরগঞ্জে পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার জন্মদিন পালন

পীরগঞ্জে পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার জন্মদিন পালন
পীরগঞ্জে পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার জন্মদিন পালন

বখতিয়ার রহমান,পীরগঞ্জ: রংপুরের পীরগঞ্জে নানা র্কমসূচির মধ্য দিয়ে গত মঙ্গলবার পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী মরহুম ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭৯তম জন্মর্বাষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সকালে পীরগঞ্জ উপজেলার লালদিঘী ফতেহপুর গ্রামে প্রয়াতের সমাধিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ও উপজেলা প্রশাসন, ড. এমএ ওয়াজেদ মিয়া ফাউন্ডেশন, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। পরে পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী মরহুম ড. এমএ ওয়াজিদ মিয়ার ৭৯তম জন্মবার্ষিকী উপলক্ষে পীরগঞ্জ উপজেলা আওমীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. মোঃ আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে সভায় ড. এম এ ওয়াজেদ মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান এ কে এম ছায়াদত হোসেন বকুল, পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীম বক্তব্য রাখেন। সভায় পরমাণু বিজ্ঞানী মরহুম ড. এমএ ওয়াজেদ মিয়ার জীবন কর্ম নিয়ে বিস্তারিত তুলে ধরেন বক্তরা। আলোচনা শেষে মরহুম ড. এমএ ওয়াজেদ মিয়ার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

ঢাকানিউজ২৪.কম