আল-জাজিরা শেখ হাসিনাকে টার্গেট করেছে

স্বাধীনতা শিক্ষক পরিষদের সদস্যরা
স্বাধীনতা শিক্ষক পরিষদের সদস্যরা

সুমন দত্ত: মধ্য প্রাচ্যে ভিত্তিক সংবাদ মাধ্যম আল-জাজিরা শেখ হাসিনাকে টার্গেট করে অপপ্রচারে নামায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে স্বাধীনতা শিক্ষক পরিষদ নামে একটি অরাজনৈতিক ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সংগঠন। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী হলে এক আলোচনা সভায় এই প্রতিবাদ ও নিন্দা জানান তারা।

এদিন সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। বিশেষ অতিথি ছিলেন মো. সাইফুজ্জামান শিখর। ও সংগঠনের সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলম।

সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ মো.সাজিদুল ইসলাম, অধ্যক্ষ এস এস একরামুল হক, মেহেরুণ্ণেছা, সাইদুর রহমান পান্না, অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মুর্তজা,হরিচাদ মণ্ডল, সলিম উল্লাহ সেলিম, মো.নজরুল ইসলাম, মোশারফ হোসেন মুকুল, দিলারা খানম, আবদুল আল মামুন, জয়নাল আবেদিন জেহাদি প্রমুখ।

বক্তারা বলেন, আল-জাজিরার প্রতিবেদন ভুয়া ও কাল্পনিক। এটি একটি সিনেমা। এই প্রোপাগান্ডার ওপর ভর করে স্বাধীনতা বিরোধীরা রাজনীতি করা শুরু করেছে। এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকারকে হস্তক্ষেপ করতে বলেন তারা। এসব করে কোনো লাভ হবে না। এদের চক্রান্ত সম্পর্কে সবাইকে সজাগ থাকতে বলেন তারা।

ঢাকানিউজ২৪ডটকম