ভোটের পরিবেশে সন্তুষ্ট কাদের মির্জা

নিউজ ডেস্ক:   নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। শনিবার সকাল ৮টায় ইভিএমে ভোট গ্রহণ শুরু হয়েছে। পৌরসভার বেশিরভাগ ভোটকেন্দ্রেই ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মত।

সকাল ৮টার দিকে ভোট দেওয়ার জন্য বড় রাজাপুর উদয়ন ক্রিকেট একাডেমি কেন্দ্রে উপস্থিত হন আওয়ামী লীগের প্রার্থী আবদুল কাদের মির্জা। তিনি সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই। ভোটদান শেষে তিনি সাংবাদিকদের বলেন, অত্যন্ত সুন্দর পরিবেশে ভোট শুরু হয়েছে।

তিনি জানান, নির্বাচনে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। আগে সুষ্ঠু নির্বাচন নিয়ে নানা আশঙ্কা থাকলেও আপাতত সে রকম কোনো লক্ষণ দেখছেন না। সরকারের উচ্চপর্যায় থেকে তাকে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দেওয়া হয়েছে।

অন্যদিকে বসুরহাট পৌরসভায় বিএনপি প্রার্থী কামাল উদ্দীন চৌধুরও বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। বিভিন্ন কেন্দ্র পরিদর্শন শেষে দুপুর ১২টার দিকে সাংবাদিকদের এ কথা জানা তিনি।

উল্লেখ্য, বসুরহাট পৌরসভায় মোট ভোটার ২১ হাজার ১১৫ জন। এর মধ্যে পুরুষ ১০ হাজার ৬২১ ও নারী ১০ হাজার ৪৯৪ জন। ভোটকেন্দ্র ৯টি ও বুথ ৬১ টি। নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রাখতে ৯ কেন্দ্রে ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ১ জন বিচারিক হাকিমসহ ২০০ জন পুলিশ, ৩ টিমে ২৪ জন র‌্যাব ও ৪ প্লাটুন বিজিবি মেতায়েন করা হয়েছে।