পূর্বের অবস্থান থেকে পিছু হটলেন মেয়র তাপস

নিউজ ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস তার পূর্বের অবস্থান থেকে সরে এসেছেন। তাপস বলেছেন, সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের বিরুদ্ধে তিনি দুটি মামলায় জড়িত নন, তিনি আরও বলেন, “দুই আইনজীবী অত্যন্ত উত্সাহের সাথে মামলা দায়ের করেছেন। আমি তাদের মামলাটি প্রত্যাহারের অনুরোধ করছি। তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মধুমতি ব্যাংকে যে টাকা রেখেছিল তাতে আইনের কোনও লঙ্ঘন হয়নি।

গতকাল সাকরাইন ঘুড়ি উৎসব-১৪২৭ উপলক্ষে নগর ভবনের মেয়র হানিফ মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এর আগে সোমবার সকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র তাপস বলেছিলেন, ‘আমার বিরুদ্ধে অভিযোগের পরিপ্রেক্ষিতে এটি অবশ্যই মানহানিকর হয়েছে।

একইদিনে সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) বর্তমান মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে দু’জন ব্যক্তি মানহানিকর মন্তব্য করার জন্য দুটি মামলা করা হয়েছিল। কাজী আনিসুর রহমান ও অ্যাডভোকেট মো. সারোয়ার আলম দুটি মামলা করেছেন।

মামলার পর সরোয়ার আলম গণমাধ্যমকে বলেন, “৯ জানুয়ারী সাঈদ খোকন মেয়র শেখ ফজলে নূর তাপস সম্পর্কে একটি মানহানিকর বক্তব্য দিয়েছেন, যা মিডিয়াতে প্রকাশিত হয়েছে। সে কারণেই আমি সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছি।”