বেশি দামে টিকা কিনে সরকার লুটপাট শুরু করেছে: বিএনপি মহাসচিব

বেশি দামে টিকা কিনে সরকার লুটপাট শুরু করেছে: বিএনপি মহাসচিব
বেশি দামে টিকা কিনে সরকার লুটপাট শুরু করেছে: বিএনপি মহাসচিব

নিউজ ডেস্ক: বেশি দামে করোনার টিকা কিনে সরকার নতুন লুটপাট শুরু করেছে। করোনার টিকা আমদানির মধ্য দিয়ে লুটপাটের আরেক উৎসব চালানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে, এই অভিযোগ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল। সমাবেশটির আয়োজন করে ঢাকা মহানগর বিএনপি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, ‌এ দেশে আইনের শাসন নেই। দেশে ডাকাতির রাজত্ব প্রতিষ্ঠা করা হয়েছে। কোভিড পরিস্থিতিতেও রাষ্ট্রের টাকা মেরেছে। এই সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। সুপরিকল্পিত ভাবে সাংবিধানিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে।

এসময় বিএনপি মহাসচিব আরো বলেন, বর্তমান সরকার বিএনপি নেতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ভয় পায়।  এজন্য তারা বিভিন্ন সময় মিথ্যা মামলা দেয়। মিথ্যা মামলা দিয়ে গণতান্ত্রিক আন্দোলন দমন করা যাবে না। বাংলাদেশের মানুষ সংগ্রামী। তারা সংগ্রাম করে দেশে গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন্নবী খান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় সমাবেশে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।