দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থীর মতবিনিময়

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থীর মতবিনিময়
দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থীর মতবিনিময়

সাহাদাত হোসেন কাজল দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: দুর্গাপুর পৌরসভার বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আলা উদ্দিন আলাল স্থানীয় সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা করেছেন। বুধবার সকালে তাঁর বাস ভবনে এ মতবিনিময় করা হয়।

আসন্ন পৌরসভা নির্বাচনে আ‘লীগ দলীয় মনোনীত প্রার্থী আলা উদ্দিন আলাল স্থানীয় সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে আধুনিক, ডিজিটাল ও পরিকল্পিত নাগরিক সেবা প্রদানের লক্ষে এক ইশতেহার ঘোষনা করেন। এতে টেকসই ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা বাস্তবায়নের লক্ষে ২৬ ধরনের নাগরিক সেবা প্রদান করবেন মর্মে লিখিত অঙ্গীকার ব্যক্ত করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, আওয়ামীলীগ নেতা ধনেশপত্র নবীশ, বিপ্লব কৃষ্ণ রায় প্রমুখ।

মতবিনিময় সভায় আলাল বলেন, আমার দুর্গাপুর পৌরসভার জনগণের সেবা করার জন্য আমি এবার দলীয় মনোনয়ন পেয়ে মেয়র প্রার্থী হয়েছি। পৌরসভাকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, নারী নির্যাতন মুক্ত পরিবেশবান্ধব সমাজ গড়ার লক্ষ্য আমি আপনাদের সহযোগিতা চাই। আমি মেয়র নির্বাচিত হলে, দুর্গাপুর পৌরসভা কে একটি আধুনিক পৌরসভা হিসেবে রুপ দিতে আপনাদের সকলকে নিয়ে একসাথে কাজ করবো ইনশাআল্লাহ।