কোভিড আক্রান্ত তারকা রেসলার ড্রিউ ম্যাকিনটায়ার

তারকা রেসলার ড্রিউ ম্যাকিনটায়ার

নিউজ ডেস্ক: ক্রীড়াবিশ্বে আবারও করোনার থাবা। এবারে কোভিড আক্রান্ত হলেন WWE তারকা ড্রিউ ম্যাকিনটায়ার। সোমবার রাতে RAW ইভেন্টের আগে WWE এর তরফ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয় যে ড্রিউ ম্যাকিনটায়ার কোভিড-১৯ পজিটিভ। সোমবার রাতের RAW-এ অংশ নেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা আর হয়ে ওঠেনি। সোমবার রাতে র‍্যান্ডি ওর্টন এর বিরুদ্ধে ম্যাচ হওয়ার কথা ছিল ড্রিউ ম্যাকিনটায়ারের।

প্রসঙ্গত, ২০২০ চ্যাম্পিয়নশিপের ম্যাচগুলিতে র‍্যান্ডি ওর্টনকে ৩ বার হারিয়ে হ্যাট্রিক করেন ড্রিউ ম্যাকিনটায়ার। চলতি বছরের দ্বিতীয় RAW শুরু করেন ট্রিপল এইচ। কিন্তু বাধাপ্রাপ্ত হন র‍্যান্ডি ওর্টনের দ্বারা। ফলত মেইন ইভেন্ট ম্যাচ হওয়ার কথা ছিল ড্রিউ ম্যাকিনটায়ার এবং র‍্যান্ডি ওর্টনের মধ্যে। গত সপ্তাহের RAW-এ কিথ লি-কে পরাজিত করে খেতাব অক্ষুণ্ণ রাখেন ম্যাকিনটায়ার।

ইভেন্ট আয়োজন করার ক্ষেত্রে সবধরনের প্রোটোকল বা নির্দেশাবলী কঠোর ভাবে অনুসরণ করছে WWE। প্রায় সব সুপারস্টারেরই কোভিড পরীক্ষা করা হয়। বর্তমান WWE চ্যাম্পিয়ন শুধুমাত্র প্রথম কোভিড আক্রান্ত নন। কয়েক মাস আগে অপর তারকা এ জে স্টাইলিসও কোভিড আক্রান্ত হয়েছিলেন। এই তালিকা থেকে বাদ পড়েন নি WWE লিজেন্ড দ্য রক- ও। শুধু তাই নয়, গত সপ্তাহে কোভিড পজিটিভ হয়েছিলেন WWE হল অফ ফেমার মিক ফলি।

ম্যাকিনটায়ার RAW-এ অংশ নিতে না পারলেও একটি ভিডিও বার্তার মাধ্যমে গোল্ডবার্গস চ্যালেঞ্জ সাদরে গ্রহণ করেন। গত সপ্তাহে দ্য WWE অব ফেমার সবাইকে চমকে দিয়ে প্রত্যাবর্তন করেন আর একইসঙ্গে ২০২১ রয়্যাল রাম্বল ম্যাচে চ্যালেঞ্জ করেন WWE চ্যাম্পিয়নকে।

ম্যাকিনটায়ার কোভিড পজিটিভ ধরা পড়ায় স্বভাবতই কিছুটা চিন্তায় বিশ্ব ক্রীড়ামহল। তবে সকলেই আশাবাদী খুব দ্রুত সুস্থ হয়ে নিজস্ব স্টাইলে প্রত্যাবর্তন করবেন WWE চ্যাম্পিয়ন ড্রিউ ম্যাকিনটায়ার।