কন্যা সন্তানের মা হলেন অনুষ্কা শর্মা

নিউজ ডেস্ক: অপেক্ষার অবসান, নতুন বছরের গোড়াতেই সুখবর শোনালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বিরাট ও তাঁর বলিউড অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মা সোমবার দুপুরে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। ট্যুইট করে নিজেই সেই কথা জানিয়েছেন বিরাট।

আইপিএল ২০২০ খেলার জন্য এর আগে সংযুক্ত আরব আমীরশাহীতে ছিলেন বিরাট। অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টের পরেই তিনি পিতৃত্বকালীন ছুটিতে চলে যান। বিরাট ও অনুষ্কার এটি প্রথম সন্তান।

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিরাট ও অনুষ্কা। গত বছর অগাস্ট মাসে অনুষ্কার গর্ভবতী হওয়ার কথা জানা যায়। সোমবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় বিরাট ট্যুইট করে জানান যে অনুষ্কা ও তাঁর সদ্যোজাত সন্তান দুজনেই ভালো আছে। বিরাট বলেন, ‘আমি অত্যন্ত উত্তেজিত এই কথা জানাতে যে এই বিকেলে আমাদের একটি কন্যা সন্তান হয়েছে।

সবার ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য সবাইকে ধন্যবাদ জানাই। অনুষ্কা ও আমাদের সন্তান দুজনেই ভালো আছে। আমাদের জীবনের এক নতুন অধ্যায় এবার শুরু হল। আশা করি আমাদের জীবনের এই সুন্দর ব্যক্তিগত মুহূর্তের প্রাইভেসি আমরা রক্ষা করতে পারব। সবাইকে অনেক ভালোবাসা।’

বিরাটের নেতৃত্বে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ হারলেও অস্ট্রেলিয়াকে ২-১ এ পরাজিত করে।