বিএনপি’র রাজনীতি কেবল ফেসবুক এবং ভিডিও কলের মধ্যে সীমাবদ্ধ: সেতুমন্ত্রী

নিউজ ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অভিযোগ করেন, দেশে আন্দোলনের নামে বিএনপি আবার জ্বালাও-পুড়াও রাজনীতি শুরু করেছে।

তিনি বলেন, বিএনপির রাজনীতি এখন ফেসবুক এবং ভিডিও কলের মধ্যে সীমাবদ্ধ। তারা সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

বুধবার দুপুরে ঢাকার ধামরাইয়ের ইসলামপুরে জাতীয় সংসদস্থ তার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাভারের আশুলিয়ায় নয়ারহাট দ্বিতীয় ব্রিজ ও চার লেনের রাস্তা নির্মাণকাজে উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, করোনাভাইরাস মহামারী চলাকালীন বিএনপির নেতাকর্মীরা দেশের জনগণের পাশে না থেকে সরকারের উন্নয়নে বাধা দিতে তারা সর্বদায় ব্যস্ত।

তিনি সড়ক ও ব্রিজের চার লেনের নির্মাণ কাজ স্বল্প সময়ের মধ্যে শেষ করতে সংশ্লিষ্ট ব্যক্তিদের নির্দেশনা দেন। সড়ক ও জনপথ অধিদফতর ১০৬ কোটি টাকা ব্যয়ে দ্বিতীয় সেতুটির নির্মাণকাজ শেষ করবে।

ধামরাইয়ের ইসলামপুরে ঢাকা-২০ সংসদ সদস্য বেনজীর আহমেদ, পৌর মেয়র গোলাম কবির, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন এবং সড়ক ও জনপথ বিভাগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা মন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে অংশ নিয়েছিলেন।