মাস্ক পড়ুন সেবা নিন করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন

শ্রীমঙ্গল প্রতিনিধি:  মাস্ক পড়ুন সেবা নিন করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন, এই শীতে মাস্ক পরিধান করি নিরাপদ থাকি, মাস্ক না পড়লে প্রবেশ যাবে আটকে- বৃহম্পতিবার মকাল ১১ টায় মৌলভীবাজার জেলা পুলিশের উদ্যোগে পুরো জেলা জুড়ে মাস্ক সপ্তাহ শ্রীমঙ্গল থানার প্রবেশ মুখে উদ্বোধন করা হয়েছে।অনুষ্ঠানে উপস্হিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার) । এ সময় বিনা মুল্যে মাস্ক ও যাদের মুখে মাস্ক আছে পথচারীদের গোলাপ আর রজনীগন্ধা ফুল দিয়ে স্বাগতম জানানো হয়।

মৌলভীবাজার জেলা পুলিশের উদ্যোগে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা করতে জেলা সদরসহ এক যোগে জেলার ৭টি উপজেলা শহরে জেলা পুলিশের উদ্যোগে উপজেলা শহর গুলোতে জনসচেতনা বাড়াতে মাস্ক সপ্তাহ শুরু করা হয়েছে।

মাস্ক সপ্তাহে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল কমলগঞ্জ (সার্কেল) সহকারী পুলিশ সুপার মো, আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার ওসি মো.আবু ছালেহ, শ্রীমঙ্গল বিএমএ সভাপতি ও সাবেক স্বাস্থ্য পরিচাালক(অব:) ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাগর হাজরা, শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ও শ্রীমঙ্গল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহুর তরফদার, শ্রীমঙ্গল উদয়ন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা দাশ, শ্রীমঙ্গল আবাসন হোটেল মালিক সমিতির সভাপতি আবু সিদ্দিক মো. মুসা, মৌলভীবাজার জেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক ও দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের প্রিন্সিপাল সৈয়দ মুনসুরুল হক চৌধুরী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যাতি চৌধুরী ও শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আমার সিলেট টোয়েন্টিফোর ডট কম’র সম্পাদক মোহাম্মাদ আনিসুল আশরাফি ইসলাম সহ প্রমুখ।

বক্তারা বলেন, করোনার দ্বিতীয় ঢেউ আটকাতে আমাদের সকলকে মাস্ক পরিধান করতে করতে হবে। যারা মাস্ক পড়বে না, তাদের কোন সেবা না দিতে বিভিন্ন প্রতিষ্টানকে অনুরোধ জানানো হয়। মাস্কবিহীন কোন যাত্রী পরিবহনের তুলতে নিষেধ করা হয়েছে। সবাইকে মাস্ক পড়ে ঘর থেকে কর্মস্থলে বের হতে বলা হয়েছে।