জাতীয় প্রেস ক্লাবের নির্বাচন ৩১ ডিসেম্বর

নিউজ ডেস্ক:    জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আগামী ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ওইদিন প্রেস ক্লাব মিলনায়তনে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। এর আগে ৩০ ডিসেম্বর একই মিলনায়তনে অনুষ্ঠিত হবে জাতীয় প্রেস ক্লাবের ২৩তম দ্বি-বার্ষিক সাধারণ সভা।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। একই বিজ্ঞপ্তিতে নির্বচনী তফসিলও ঘোষণা করা হয়েছে।

নির্বাচন পরিচালনার জন্য জ্যেষ্ঠ সাংবাদিক মো. মোস্তফা-ই-জামিলকে চেয়ারম্যানকে করে সাত সদস্যের একটি নির্বাচন কমিটিও গঠন করা হয়েছে। অন্য সদস্যরা হলেন- জাফর ইকবাল, মোস্তাফিজুর রহমান, এস এম শওকাত হোসেন, গৌতম অরিন্দম বড়ুয়া (শেলু বড়ুয়া), শামীমা চৌধুরী ও মো. মনিরুজ্জামান।

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র সংগ্রহ ১০ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর, বাছাই ও প্রার্থীদের তালিকা প্রকাশ ১৪ ডিসেম্বর, প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর এবং চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৮ ডিসেম্বর। বিজ্ঞপ্তিতে ক্লাব সদস্যদের কারও বার্ষিক চাঁদা বকেয়া থাকলে তা ২৫ নভেম্বরের মধ্যে পরিশোধ করতে অনুরোধ জানানো হয়েছে।