আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল সস্ত্রীক করোনায় আক্রান্ত

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ :  ময়মনসিংহ সদর উপজেলার সদ্য সাবেক উপজেলা নির্বাহী অফিসার ও প্রশাসন ক্যাডারের অন্যতম সেরা করোনাযোদ্ধা বর্তমানে ঢাকা হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ হাফিজুর রহমান সজল সস্ত্রীক গত ৫ নভেম্বর করোনা আক্রান্ত হয়েছেন। প্রবাসীবান্ধব মানবিক এই মানুষটি ব্যক্তি জীবনে সৎ, পরোপকারী, দক্ষ, দেশ ও মানবপ্রেমী সাহসী কর্মবীর । মহান আল্লাহ তায়ালা যাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল ও তাঁর সহধর্মিণীকে দ্রæত সুস্থ্যতা দান করেন তার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবার ।

সম্প্রতি দুবাই থেকে দেশে ফিরিয়ে দেয়া ১০৪ জন ফ্লাই দুবাই’র যাত্রীকে প্রায় সোয়া কোটি টাকা ক্ষতিপূরণ আদায় করে দিয়ে তিনি প্রবাসীদের হৃদয়ের মনিকোঠায় ভালবাসার স্থান করে নিয়েছেন।

দেশে করোনা সংক্রমনের শুরু থেকে বিভাগীয় শহর ময়মনসিংহ সদর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে দায়িত্ব পালনকালে দিনরাত করোনা রোগীর সেবায় সরাসরি ছুটে বেড়িয়েছেন শেখ হাফিজুর রহমান সজল। করোনায় আক্রান্ত রোগীর সেবা এবং মৃত্যুবরণকারী লাশের দাফন-কাফন সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য স্থানীয় উদ্যমী তরুণদেও সমন্বয়ে একদল চৌকস স্বেচ্ছসেবকদের টীম গড়ে তোলেন । করোনা স্বেচ্ছাসেবকদের তিনি আর্থিক মানবিক ও অনুপ্রেরণাসহ নানাভাবে সহযোগীতা করেছেন তিনি। করোনার রোগীদের সেবা ছাড়াও শেখ হাফিজুর রহমান সজল ময়মনসিংহের গরীব অসহায় দুঃস্থ্য ও কর্মহীণদের ঘরে ঘরে রাতের আধারে খাদ্য সামগ্রীসহ অন্যান্য উপকরণ পৌছে দেন মানবিক ইউএনও শেখ হাফিজুর রহমান সজল।