রাতের আধারে শহীদ মিনারের দেয়াল ভেঙে রাস্তা নির্মাণ

নিউজ ডেস্ক:   ফেনীর ছাগলনাইয়ায় রাতের আধারে শহীদ মিনারের দেয়াল ভেঙে রাস্তা নির্মাণের অভিযোগ উঠেছে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের রাস্তার নির্মাণকাজ বন্ধ করে দিয়েছেন।

জানা গেছে, উপজেলা সদরের প্রশাসনিক ভবনের বাইরে উপজেলা ভূমি অফিসের সাবেক উপজেলা আদালত মাঠের দক্ষিণ পাশে অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনার। সম্প্রতি শহীদ মিনারসহ ভূমি ও সাব রেজিস্ট্রি অফিসের নিরাপত্তার স্বার্থে স্থানীয় সরকার মন্ত্রণালয় বিশেষ থোক বরাদ্দের মাধ্যমে বিশাল সীমানা প্রচীর নির্মান করে। সীমানা প্রাচীরের জায়গা নিজের দাবি করে আবদুল মন্নান সরকার নামে এক ব্যক্তি পৌরসভার অসাধু কর্মকর্তাদের ম্যানেজ করে শহীদ মিনারের মূল দেয়াল ভেঙে সরকারি খালে স্লাব ঢালাই দিয়ে ব্যক্তিগত রাস্তাকরার প্রস্তুতি নেয় বৃহস্পতিবার রাতে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের রাস্তার নির্মাণকাজ বন্ধ করে দেন।

এ ব্যাপারে আবদুল মন্নানের কাছে জানতে চাইলে জানান, কাজটি পৌরসভা করছে।

পৌরসভার সহকারী প্রকৌশলী মোজাম্মেলের বলেন, কাজটি ছোট, কে করাচ্ছে জানি না। খবর পেয়ে দুপুরে দেখতে গিয়েছিলাম

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের জানান, জায়গাটি এখন পর্যন্ত উপজেলা প্রশাসনের। শুক্রবার সকালে পরিমাপ করতে এসি ল্যান্ড হুমায়রা ইসলামকে বলা হয়েছে। তখন পর্যন্ত কাজ বন্ধ রাখতে পৌরসভা ও মন্নানকে নির্দেশ দেওয়া হয়েছে।