দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে গণফোরামের নেতৃবৃন্দ

নিউজ ডেস্ক: আজ ২৫ই অক্টোবর রবিবার বিকাল ৫টা থেকে গণফোরামের নির্বাহী সভাপতি ও দলের মূখপাত্র সিনিয়র আইনজীবী এডভোকেট সুব্রত চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঢাকা শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। প্রতিনিধি দলে ছিলেন , এডভোকেট জগলুল হায়দার আফ্রিক, খান সিদ্দিকুর রহমান, মো. হেলাল উদ্দিন এড., লতিফুল বারী হামিম, নাসির হোসেন, মাওলানা নাজিম উদ্দীন আজহারী, মুহাম্মাদ-উল্লাহ মধু, মো. সানজিদ রহমান শুভ, রবিউল ইসলাম রবি, রিয়াদ হোসেন, লাভলু হোসেন প্রমূখ।

সুব্রত চৌধুরী বলেন আমাদের সংবিধানে জাতি, ধর্ম, বর্ণ,গোত্র, সম্প্রদায় নির্বিশেষে সকল সম্প্রদায় ও ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করা হয়েছে। আমরা সকল ধর্মের মানুষের সম্প্রীতি কামনা করি। মুক্তিযুদ্ধের বাংলাদেশে সাম্প্রদায়িকতার ঠাঁই নাই। স্বাধীনতা সংগ্রামে সকল ধর্মের মানুষ কাধে কাধ মিলিয়ে সংগ্রামে অবতীর্ণ হয়েছিলো। আমরা সবাই একত্রে এই বাংলাদেশকে গড়ে তুলতে চাই।

তিনি আরও বলেন দেশে গণতন্ত্র, অর্থনৈতিক মুক্তির সংগ্রাম ও আইনের শাসন প্রতিষ্ঠার মাধ্যমে একটি অসাম্প্রদায়িক কল্যাণমূখী রাষ্ট্র প্রতিষ্ঠায় আমরা অঙ্গীকারবদ্ধ।

নেতৃবৃন্দ গুলশান-বনানী মন্দির, কলাবাগান মন্দির, ঢাকেশ্বরী জাতীয় মন্দির, রামকৃষ্ণ মঠ ও মিশন, শাখারী বাজার মন্দির, তাঁতী বাজার মন্দিরসহ বিভিন্ন মন্দির পরিদর্শন করেন।