অপরাধীর পরিচয় একটাই সে অপরাধী: প্রতিমন্ত্রী পলক

আইসিটি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী অপরাধীদের বিরুদ্ধে জিরো টরালেন্স ঘোষণা করেছেন। অপরাধীর কোন দলীয় ও রাষ্ট্রীয় পরিচয় নাই। তার একটাই পরিচয় সে অপরাধী। আর অপরাধী যতোই শক্তিশালী হোক তাঁর ক্ষমা নাই।
পলক আরো বলেন, সিংড়ার চলনবিলে ২০০১ সাল থেকে ২০০৬সাল পর্যন্ত আইন শৃংখলার চরম অবনতি হয়েছিল। চলনবিলের প্রত্যন্ত অঞ্চলের মানুষ প্রতিটি রাত ডাকাতের ভয়ে ভীত সন্তুষ্ট থাকতো। সিংড়াবাসী সন্ত্রাস ও নৈরাজ্যের কাছে জিম্মি ছিল। কিন্তু বিগত ১১ বছরে প্রধানমন্ত্রীর সুশাসনের বদৌলতে ও বাংলাদেশ পুলিশের সাহসী পদক্ষেপের ফলে চলনবিল থেকে ডাকাতি- সন্ত্রাসী কার্যক্রম নির্মূল করতে পেরেছি। শনিবার সকাল সাড়ে ১১ টায় সিংড়া উপজেলা আম চত্বরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন।
সমাবেশে সিংড়া থানার ওসি নূর-ই-আলম সিদ্দিকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, ইউএনও মোছা. নাসরিন বানু, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোছা. শামিমা হক রোজি প্রমুখ। এর আগে প্রস্তাবিত পৌর শিশুপার্কের পাশের্^ জামিলা ফয়েজ পলিটেকনিক ইন্সটিটিউট এর অ্যাকাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন প্রতিমন্ত্রী পলক।

সাইফ শোভন, চিফ রিপোর্টার,ঢাকা নিউজ২৪.কম