এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন অলীক কল্পনা: রিজভী

নিউজ ডেস্ক:  বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা অলীক কল্পনা। এটা আশা করা যায় না। নির্বাচন কমিশনকে পুতুল প্রতিষ্ঠানে পরিণত করেছে। কিন্তু আর বেশি দিন নয়। দেশের জনগণের ওপর তারা অনেক অন্যায়-অত্যাচার করেছে। এবার সময় শেষ হয়ে আসছে।

বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা-৫ আসনের উপনির্বাচনে ধানের শীষের প্রার্থীর প্রচারে হামলার ঘটনায় আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের পক্ষে জনস্রোত তৈরি হবে। আর আওয়ামী লীগ লেজ গুটিয়ে পালাবে।

এ সময়ে ঢাকা-৫ আসনের বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেন, প্রতিপক্ষের ভয়ভীতি ও হামলা-মামলা উপেক্ষা করে মাঠে থাকব। আমাদের প্রচারে সন্ত্রাসী হামলা চালানো হচ্ছে। যতই হামলা চালানো হোক আমরা মাঠে আছি, থাকব। ঘরে ফিরে যাব না। শেষ রক্তবিন্দু দিয়ে হলেও মাঠে থাকব।

সালাহউদ্দিন আহমেদ বলেন, বুধবার সকাল ১১টায় সায়েদাবাদ আর কে চৌধুরী ডিগ্রি কলেজের সামনে গণসংযোগ কর্মসূচি ছিল। যা পুলিশ প্রশাসনকে অবহিত করেছি। কিন্তু পুলিশের সামনেই আমাদের ওপর হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় কাউন্সিলর আবুল কালাম অনুর নেতৃত্বে এ হামলা চালানো হয়।

এর আগে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাসের উদ্যোগে জিয়াউর রহমান ও তার পরিবারকে নিয়ে কুৎসা রটনার জন্য নির্মিত নাটক ইনডেমনিটি প্রচারের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে বক্তব্য দেন রুহুল কবির রিজভী।