হিসাব একদিন জনগণকে দিতেই হবে: রিজভী

নিউজ ডেস্ক:   বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সারাদেশে বিএনপি ও বিরোধীদলের নেতাকর্মীদের ওপর দমন-পীড়ন ও গুম-খুন হয়রানি নির্যাতন করা হচ্ছে। কিন্তু যতই নিপীড়ন চালানো হোক, গুম-খুন, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চালানো হোক- এ সরকারের শেষ রক্ষা হবে না। এর হিসাব একদিন জনগণকে দিতেই হবে।

বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের শিকার মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ শিপুর স্ত্রী অসুস্থ হাসিনা মোর্শেদ কাকলিকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। লন্ডন মহিলা দলের পক্ষ থেকে এ অনুদান দেওয়া হয়।

রিজভী বলেন, বিএনপি সবসময় অসুস্থ, নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও গরিব মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দেয়। করোনাকালে সারাদেশে বিএনপির পক্ষ থেকে ত্রাণসহ নানা সহায়তামূলক কার্যক্রম পরিচালনা করা হয়েছে। বন্যাসহ নানা দুর্যোগে বিএনপি জনগণের পাশে দাঁড়িয়েছে। বিএনপির নেতাকর্মীরা নিজস্ব অর্থ দিয়ে সামর্থ্য অনুযায়ী প্রতিনিয়ত নির্যাতিত মানুষের পাশে দাঁড়াচ্ছে। গুম-খুনের শিকার নেতাকর্মীদের পরিবারকে নানাভাবে সহায়তা করছে।

তিনি বলেন, মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদও এমন একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের শিকার। হাজার হাজার নেতাকর্মীকে গুম করা হয়েছে। ধরে নিয়ে হত্যা করা হয়েছে। বিএনপির লাখ লাখ নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দায়ের করা হয়েছে।