‘বিএনপির রাজনীতিতে অবিশ্বাস আর হতাশার দুর্যোগ চলছে’

নিউজ ডেস্ক:    বিএনপির রাজনীতিতে পারস্পরিক অবিশ্বাস আর হতাশার দুর্যোগ চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

বৃহস্পতিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে যুব মহিলা লীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও জাতীয় দিবস উপলক্ষে স্মরণ সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এ মন্তব্য করেন তিনি। 

ওবায়দুল কাদের বলেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি গভীর হতাশায় নিমজ্জিত। সংকটে মানুষের পাশে না দাঁড়িয়ে তারা এখন স্বেচ্ছা গৃহবন্দী হয়ে গেছে। দেশের মানুষের সঙ্গে এখন আর তাদের কোনো সম্পর্ক নেই।

আওয়ামী লীগের নাম ভাঙিয়ে কেউ যেন অপকর্ম করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে উল্লেখ করে তিনি বলেন, পাপিয়াদের মতো কোনো অপকর্মকারীর অনুপ্রবেশ যাতে না ঘটে সেদিকেও খেয়াল রাখতে হবে। দলের মধ্যে কোনো অনুপ্রবেশকারীদের জায়গা নেই। তাদেরকে কঠোর হাতে দমন করতে হবে।

যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামছুন্নাহার চাপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, কেন্দ্রীয় কার্যকরী সদস্য মারুফা আক্তার পপি ও যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল।