যতদিন বন্যার পানি থাকবে ততদিন ত্রাণ অব্যাহত থাকবে : তথ্য প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক:    তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, যতদিন বন্যার পানি থাকবে ততদিন ত্রাণ দেয়া অব্যাহত থাকবে ।

তিনি বলেন, “আওয়ামী লীগ সব সময় বন্যাদুর্গত মানুষের পাশে আছে। যতক্ষণ বন্যার পানি থাকবে, যতক্ষণ মানুষের কষ্ট থাকবে, যতক্ষণ মানুষ ঘরে ঘুমাতে না পারবেন, ততক্ষণ আমরা আপনাদেরকে ত্রাণ দিতেই থাকবো।”

প্রতিমন্ত্রী দুপুরে জামালপুরের সরিষাবাড়ীতে বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, জামালপুর জেলা আওয়ামী লীগ নেতা এবং তাঁর পিতা (তথ্য প্রতিমন্ত্রীর বাবা) প্রয়াত এডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১২তম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মুরাদ হাসান বলেন, বন্যার কারনে বাড়ীতে পানি উঠায় যারা রান্না করে খেতে পারেন না, তাদের জন্য খিচুরি রান্না করে ও শুকনো খাবার দলের নেতাকর্মীরা প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়ে আসবে।

তিনি বলেন, “আপনাদের যে কোন সমস্যার কথা সরাসরি আমাকে বলবেন। আমি না থাকলে আমার নম্বারে ফোন দিবেন, আওয়ামী লীগের নেতা-কর্মীদের বলবেন, উপজেলা প্রশাসনকে বলবেন। আপনাদের সুখে-দু:খে সব সময় আমরা ও আওয়ামী লীগ আপনাদের পাশে আছি।”

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মৃত্যুবার্ষিকী পালন করা হয়। সকালে দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিলের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। পরে মরহুমের নিজবাড়ি আওনা ইউনিয়নের দৌলতপুর মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল, মরহুমের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি, কোরআনখানী এবং এতিম শিশুদের মাঝে খাবার বিতরন করা হয়।

তথ্য প্রতিমন্ত্রী ছাড়াও এসময় উপস্থিত ছিলেন মতিয়র রহমান তালুকদারের বড় ছেলে হাইকোর্টের বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদার মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারন সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদসহ আওয়ামী লীগ ও অঙ্গ, সহযোগী সংগঠনের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।