মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল ছিলেন প্রকৃত দেশপ্রেমিক : মেয়র টিটু

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান স্বপ্ন সারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল ছিলেন একজন প্রকৃত দেশপ্রেমিক। তিনি যেমন সফল শিল্পোদ্যোক্তা, তেমনি অর্থনৈতিক মুক্তির জন্যও আজীবন সংগ্রাম করে গেছেন। কঠোর পরিশ্রম করে বহুমুখী শিল্প ও ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটিয়েছেন। এর মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তিনি এ দেশের শিল্প উন্নয়ন এবং কর্মসংস্থান সৃষ্টিতে অনবদ্য ভূমিকা রেখেছেন। লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করায় কর্মজীবী ও মেহনতি মানুষের মধ্যে চিরদিন বেঁচে থাকবেন। তার এ অবদান এ জাতি স্মরণে রাখবে। তার মৃত্যুতে দেশ একজন প্রথম সারির উদ্যোক্তাকে হারাল।

যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বৃহস্পতিবার দুপুরে যুগান্তর ময়মনসিংহ ব্যুরো ও স্বজন সমাবেশের উদ্যোগে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

যুগান্তর ব্যুরো চীফ ও স্বজন উপদেষ্টা আতাউল করিম খোনের সভাপতিত্বে এবং যুগান্তর রিপোর্টার ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক অমিত রায়’র সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় আরো বক্তব্য রাখেন জিলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও প্রেসক্লাবের সহ-সভাপতি চক্ষু বিশেষজ্ঞ ডা. কে আর ইসলাম, জেলা সিপিবি’র সভাপতি অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর বিএনপি’র যুগ্ম-আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, উত্তর জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলা জাসদ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এস.এম সাদিক হোসেন, জাসদ মহানগর শাখার সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, জাতীয় পার্টি মহানগর শাখার সভাপতি জাহাঙ্গীর আহমেদ, জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নুরুল আমিন কালাম, জিলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা, জনউদ্যোগের সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, পরিবেশ রক্ষা উন্নয়ন আন্দোলনের সাধারন সম্পাদক অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, কাউন্সিলর শফিকুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আজকের বাংলাদেশ এর সম্পাদক অধ্যাপক আব্দুর রাজ্জাক, ময়মনসিংহ প্রতিদিন সম্পাদক ড. মোঃ ইদ্রিস খান, দৈনিক জাহানের নির্বাহী সম্পাদক আবদুল হাসিম, প্রেসক্লাবের সাবকে সাধারণ সম্পাদক বাবুল হোসেন, বুক সেন্টারের আজিজুল ইসলাম, সিটি প্রেসক্লাবের সভাপতি এম আইয়ুব আলী, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি শরীফুজ্জামান টিটু, নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি রাকিবুল হাসান রুবেল, সাধারণ সম্পাদক হোসাইন শাহীদ প্রমুখ। এরআগে দোয়া পরিচালনা করেন গাঙ্গিনারপাড় জামে মসজিদের ইমাম হযরত মাওলানা নুরুল্লাহ।