রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার

নিউজ ডেস্ক :   রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ সাহেদ করিম বোরকা পরে পালিয়ে যাচ্ছিলেন ভারতে। বুধবার সকালে তেজগাঁও পুরাতন বিমানবন্দরে সংক্ষিপ্ত প্রেসব্রিফিংয়ে র‍্যাবের এডিজি অপারেশনের কর্নেল তোফায়েল মোস্তফা সারোয়ার এ তথ্য জানান তিনি। এ সময় তার কাছে অস্ত্র ও তিন রাউন্ড গুলিও পাওয়া গেছে।

তিনি বলেন, সাতক্ষীরার দেবহাটার শাকরা সীমান্তের কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীরের দক্ষিণ পাশের লবঙ্গবতী নদীর পাড় থেকে সাহেদকে গ্রেপ্তার করা হয়। নদীর ঠিক ধারে একটি নৌকা রাখা ছিল। রাতে সেখানে তিনি হাজির হয়েছিলেন। ভোর ৫ টা ১০ আমাদের গোয়েন্দা দল এবং র‍্যাব-৬ এর সদস্যরা সেখানে চোখ রেখেছিলো। সেখানে একটা নৌকায় করে ভারতে পালানোর প্রস্তুতি ছিলো সাহেদের।

তিনি জানান, সাহেদকে ৯ দিন ধরে তাকে ফলো করেছিল র‍্যাব। আমরা কয়েকবার তার অবস্থানের খুব কাছাকাছি চলে গিয়েছিলাম। কিন্তু ঘন ঘন অবস্থান পরিবর্তনের কারণে তাকে গ্রেপ্তার কর সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, কেউ যাতে ট্র্যাকিং করে তার অবস্থান জানতে না পারে, সে জন্য নিজের ব্যবহৃত মোবাইল ফোনটিও ফেলে দিয়েছিলেন সাহেদ।

এর আগে রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ সাহেদকে অস্ত্রসহ বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটার শাকরা সীমান্তবর্তী কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।