সংগীতশিল্পী যোবায়ের শাওনের প্রথম অ্যালবাম JUST JOBAER

নিউজ ডেস্ক:   প্রকাশিত হলো নবাগত সংগীতশিল্পী যোবায়ের শাওনের প্রথম একক অ্যালবাম “জাস্ট যোবায়ের”(JUST JOBAER)।

৩০ জুন, ২০২০ সন্ধ্যা সাড়ে ৭টায় অনলাইনে হিউজ টিভির অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে “মিউজিক অ্যালবাম লঞ্চিং সেরিমনি” শিরোনামে বিশেষ লাইভ অনুষ্ঠানের মাধ্যমে অ্যালবামটির প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক জয় শাহরিয়ার এবং কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক শান শায়েক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জনপ্রিয় সংগীত পরিচালক বর্ণ চক্রবর্তী।

প্রকাশনা অনুষ্ঠানের ইভেন্ট পার্টনার ছিল হিউজ টিভি(HUEZ TV) ও জে-শার্প এন্টারটেইনমেন্ট (J Sharp Entertainment)। রেডিও পার্টনার ছিল রেডিও স্বাধীন ৯২.৪ এফ এম (Radio Shadhin 92.4 FM)।

“জাস্ট যোবায়ের” (JUST JOBAER) অ্যালবামে মোট ৪টি গান রয়েছে। ১. ভীষণ একা একা লাগে, ২. একা একা বৃষ্টি, ৩. ভালোবাসলেই কি ভালোবাসা হয় এবং ৪. ঘরের মানুষ মনের খবর রাখে না। সবগুলো গানই লেখা ও সুর যোবায়ের শাওনের। সংগীত পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী।

অ্যালবামটি অডিও জুকবক্স (Audio Jukebox) আকারে প্রকাশিত হয়েছে হিউজ স্টুডিও (HUEZ STUDIO)-র ব্যানারে এবং পাওয়া যাচ্ছে হিউজ টিভির ইউটিউব চ্যানেলে। এছাড়াও অ্যালবামটি দেশের সকল অনলাইন মিউজিক প্ল্যাটফর্ম এবং স্পটিফাই (Spotify), অ্যামাজন মিউজিক (Amazon Music) সহ সকল আন্তর্জাতিক অনলাইন মিউজিক প্লাটফর্মে পাওয়া যাচ্ছে।

অডিও জুকবক্স লিংকঃ https://www.youtube.com/watch?v=ivmFxiasE8o

হিউজ টিভি অফিসিয়াল ফেসবুক পেজ লিংকঃ https://www.facebook.com/hueztv/