সিএমপির ৯ ডিসি-এডিসি পদে দফতর বদল

রনজিত কুমার শীল, চট্টগ্রাম:  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত ৬ জন উপ-কমিশনার (ডিসি) ও তিনজন অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) পদমর্যাদার কর্মকর্তাদের দফতর বদল করা হয়েছে। রোববার (২৮ জুন) সিএমপির কমিশনার মো. মাহাবুবর রহমান স্বাক্ষরিত পৃথক দুই অফিস আদেশে এ রদবদল হয়।

সিএমপির উত্তর গোয়েন্দা বিভাগকে উত্তর ও দক্ষিণ বিভাগে, ট্রাফিক উত্তর বিভাগকে উত্তর ও দক্ষিণ বিভাগে, বন্দর গোয়েন্দা বিভাগকে বন্দর ও পশ্চিম বিভাগে ভাগ করে কর্মকর্তাদের পদায়ন করা হয়েছে। এছাড়া নতুন সৃষ্ট উপ-কমিশনার (প্রসিকিউশন) পদে একজনকে পদায়ন করা হয়েছে।

সিএমপির উপ-কমিশনার (ডিবি-উত্তর) মো. মিজানুর রহমানকে উপ-কমিশনার (ডিবি-দক্ষিণ) পদে, উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) মোহাম্মদ শহীদুল্লাহকে উপ-কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) পদে, উপ-কমিশনার (পিওএম-উত্তর) মো. মিলন মাহমুদকে উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) পদে, উপ-কমিশনার এন এম নাসিরুদ্দিনকে উপ-কমিশনার (প্রসিকিউশন) পদে, উপ-কমিশনার মুহাম্মদ আলী হোসেনকে উপ-কমিশনার (ডিবি-উত্তর) পদে, উপ-কমিশনার মোহাম্মদ মনজুর মোরশেদকে উপ-কমিশনার (ডিবি-পশ্চিম) পদে পদায়ন করা হয়েছে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (প্রশাসন-দক্ষিণ) পংকজ বড়ুয়াকে অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) পদে, অতিরিক্ত উপ-কমিশনার (পিওএম)এএএম হুমায়ুন কবিরকে অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) পদে ও অতিরিক্ত উপ-কমিশনার (এস্টেট এন্ড বিল্ডিং) নাদিরা নূরকে অতিরিক্ত দায়িত্বে সরবরাহ ও পরিবহন শাখায় অতিরিক্ত উপ-কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) মোহাম্মদ আবুবকর সিদ্দিক বলেন, ৬ জন উপ-কমিশনার ও তিনজন অতিরিক্ত উপ-কমিশনার পদমর্যাদার কর্মকর্তাদের দফতর বদল করা হয়েছে। নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান স্যার এসব আদেশ দিয়েছেন।