৪৮ নগরীতে বিস্তৃত হচ্ছে এমিরেটসের যাত্রী পরিবহন নেটওয়ার্ক

নিউজ ডেস্ক:   জুলাই মাসে আরও ৭ টি নতুন গন্তব্যে নিয়মিত যাত্রীবাহী ফ্লাইট শুরুর ঘোষণা দিয়েছে এমিরেটস। এর ফলে এমিরেটসের যাত্রী পরিবহন নেটওয়ার্কে ঢাকাসহ মোট গন্তব্যের সংখ্যা দাঁড়াবে ৪৮।

নতুন গন্তব্যগুলো হলোঃ খার্তুম (৩ জুলাই), আম্মান (৫ জুলাই), ওসাকা (৭ জুলাই), নারিতা (৮ জুলাই), , এথেন্স (১৫ জুলাই), লারনাকা (১৫ জুলাই) এবং রোম (১৫ জুলাই) ইতোপূর্বে ৭ জুলাই থেকে ব্যবসা ও পর্যটন ভ্রমনের জন্য দুবাই উন্মুক্ত করার ঘোষণা প্রদান করা হয়েছে। নতুন আকাশ ভ্রমন প্রটোকল অনুসরন করে এই ঘোষণা কার্যকর হবে।

স্থানীয় অধিবাসী ও ভ্রমণকারীদের স্বাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিত করার মাধ্যমে ইউএই নাগরিক এবং রেসিডেন্ট ও বিদেশী পর্যটকদের জন্য ভ্রমণের সুযোগ সৃষ্টি হয়েছে। ৭ জুলাইয়ের আগ পর্যন্ত যাত্রীরা শুধুমাত্র দুবাইয়ে ট্রানজিট নিয়ে বিভিন্ন গন্তব্যে ভ্রমণের সুযোগ পাবেন। তবে ইউএই নাগরিকরা দুবাই আসা যাওয়া করতে পারবেন।

emirates.com এর সাহায্যে বা ট্র্যাভেল এজেন্টদের মাধ্যমে এমিরেটস ফ্লাইটে টিকিট বুক করা যাবে। জনগনের চলাচলে বিধিনিষেধের কারনে এমিরেটসের বাংলাদেশ অফিস আপাতত বন্ধ থাকবে, তবে গ্রাহকদের সহায়তার জন্য এয়ারলাইনটির স্বতন্ত্র কল সেন্টার শনি থেকে বৃহস্পতিবার সকাল ৯.৩০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত কাজ করবে। কল সেন্টারের নম্বরগুলো হলোঃ +৮৮ ০১৬১৪৫৫২ ৩১০-১৪, +৮৮ ০১৩১৩ ৪৫০ ২৫১-৫৩ ।

যাত্রী এবং স্টাফদের নিরাপত্তার জন্য এয়ারলাইনের পক্ষ থেকে ব্যাপক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে, যার মধ্যে রয়েছে যাত্রীদের সৌজন্যমূলকভাবে হাইজিন কিট প্রদান। এই কিটে রয়েছে মাস্ক, গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার এবং এন্টিব্যাকটিরিয়াল ওয়াইপস। প্রতিটি ফ্লাইটে পরিচালিত এজাতীয় কার্যক্রম এবং সেবা সম্পর্কে অধিক তথ্য পাওয়া যাবে লিংকে ।

যেহেতু বিভিন্ন গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে বিধিনিষেধ রয়েছে তাই যাত্রীদের নির্দিষ্ট গন্তব্যে ভ্রমণের জন্য নির্ধারিত বিভিন্ন শর্ত পুরন করে ফ্লাইটে আরোহণ করা যাবে । www.emirates.com/wherewefly লিংকে এমিরেটস নেটওয়ার্ক এবং ভ্রমণ সঙ্ক্রান্ত বিস্তারিত তথ্য সন্নিবেশিত রয়েছে।