বার্ন ইনস্টিটিউটের আইসিইউতে অগ্নিদগ্ধ সাংবাদিক নান্নু

নিউজ ডেস্ক:   মাত্র ছয় মাসের ব্যবধানে আবারো অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে দৈনিক যুগান্তরের সিনিয়র ক্রাইম রিপোর্টার এবং ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নুর বাসায়। শুক্রবার ভোরে রাজধানীর বাড্ডার আফতাবনগরের ৩ নম্বর রোডে অবস্থিত সাংবাদিক নান্নুর বাসায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দ্রুত আগুন নেভানো সম্ভব হলেও দগ্ধ হন মোয়াজ্জেম হোসেন নান্নু। পরে তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে জানা গেছে।

মোয়াজ্জেম হোসেন নান্নুর স্ত্রী শাহীনা আহমেদ জানান, শুক্রবার রাত্রিকালীন অফিস শেষে বাসায় ফেরেন সাংবাদিক নান্নু। তিনি খাবার খাওয়ার পর রাত ৩টার দিকে হঠাৎ করেই একটি শব্দ শুনতে পান শাহীনা আহমেদ। গ্যাস লাইনের লিকেজ থেকেই আগুনের সূত্রপাত হতে পারে বলে জানান তিনি। সেই আগুনেই দগ্ধ হন সাংবাদিক নান্নু।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ভোর রাত পৌনে ৪টার দিকে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে দু’টি ইউনিট যাওয়ার আগে আগুন নিভে যায়। তবে আগুনের সূত্রপাত গ্যাস বিস্ফোরণে কারণে।

এর আগে গত ২ জানুয়ারি একই বাসায় এসি বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে মারা যান তাদের একমাত্র সন্তান পিয়াস (২৪)। এ সময় ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নু।