দীপিকার দেহরক্ষী জালালের বেতন এক কোটির বেশি!

নিউজ ডেস্ক: বলিউড তারকাদের সুরক্ষায় দেহরক্ষীদের ভূমিকা অনেক। তারকারা যখন ঘর থেকে বের হন, তখন পাশে থাকেন দেহরক্ষীরা। যেকোনো জনবহুল অনুষ্ঠানে তাঁদের নিরাপত্তা দিতে সদা সজাগ থাকেন দেহরক্ষীরা। এমনকি যখন তাঁরা দেশের বাইরে বেড়াতে যান, সঙ্গে নেন দেহরক্ষীকে।

এশিয়ার অন্যতম আবেদনময়ী দীপিকা পাড়ুকোনেরও ব্যক্তিগত দেহরক্ষী রয়েছে। বহু বছর ধরে দেহরক্ষী জালালকে দীপিকার পাশে দেখা যায়। দীপিকার খুব কাছের মানুষ জালাল। প্রতি বছর রক্ষাবন্ধন অনুষ্ঠানে জালালকে রাখি পরিয়ে দেন দীপিকা। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউডের বাবলের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

তবে জালালের বার্ষিক বেতন কত, তা শুনলে চমকে উঠবেন পাঠক। একটি সংবাদমাধ্যমের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৭ সালে জালালের বার্ষিক বেতন ছিল ৮০ লাখ রুপি। এই তিন বছরে তাঁর বেতন আরো বেড়েছে। আর তা এক কোটি বা তারও বেশি বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

জালালকে রাখি পরিয়ে দিচ্ছেন, অনেক আগে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে আনেন দীপিকা পাড়ুকোন। আর এরপর জালাল পান জনপ্রিয়তা। ওই ভিডিও প্রকাশের পর হিন্দুস্তান টাইমসকে একটি সূত্র বলেছিল, ‘দীপিকা ইনস্টাগ্রামে ভিডিওটি প্রকাশের পর তাঁর (জালাল) অনেক বন্ধু ও স্বজন কল করেছিলেন। ঘটনার পূর্ণ বিবরণ তাঁর কাছে জানতে চেয়েছিলেন সবাই।’