করোনায় আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ : করোনা আক্রান্ত হয়ে ময়মনসিংহ সদর উপজেলার কুষ্টিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ সরকার রোববার রাত ৯টায় মারা গেছেন। কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে সোমবার সকাল ৮টায় মরহুমের নিজ বাড়ি কুষ্টিয়ায় জানাজা ও দাফন সম্পন্ন করার প্রয়োজনীয় ব্যবস্থা নিশ্চিত করেন সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান সজল।

সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান সজল জানান, করোনা আক্রান্ত হয়ে ময়মনসিংহ সদর উপজেলার কুষ্টিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ সরকারের লাশের দাফন কাফন করার জন্য ময়মনসিংহ সিটি করপোরেশনের করোনায় মৃতের দাফন কাফন ও লাশ সৎকার কমিটির সমন্বয়ক ও বিশিস্ট সমাজসেবক আলী ইউসুফকে অনুরোধ করেন। আলী ইউসুফ তার টীম নিয়ে লাশের দাফন কাফনের প্রয়োজনীয় ব্যবস্থা করেন।

এদিকে এই মৃত্যু নিয়ে মরহুমের গ্রামের বাড়িতে কোন ধরনের সংকট বা ভীতি কিংবা জনসমাগম যেন না হয় সে জন্য সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান সজল এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন রাতভর আন্তরিক চেষ্টা ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেন। আলী ইউসুফ, মাওলানা এমদাদ হোসেন, আশরাফ উদ্দিন এবং মাওলানা আরিফ রব্বানী রাত তিনটায় বিদ্যাগঞ্জের উদ্দেশে রওনা হয়ে সব কাজ শেষ করে সকাল ১০টায় ময়মনসিংহ শহরের বাসায় ফিরেন।

পরিবারিক ষূত্র জানায়, আব্দুল আজিজ সরকার দুই ছেলেসহ করোনা পজিটিভ ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অবস্থা খারাপ হওয়ায় রবিবার রাতে ময়মনসিংহে আসার পথে ভালুকায় তাঁর মৃত্যু হয়।