করোনায় আক্রান্ত পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে আজ রোববার সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা।

স্বাস্থ্য বিভাগ জানায়, গতকাল শনিবার কক্সবাজারের ল্যাবের পরীক্ষায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের করোনা শনাক্ত হয়। গত বুধবার তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছিল।

পার্বত্যমন্ত্রীর একান্ত সহকারী (এপিএস) খলিলুর রহমান জানান, শারীরিকভাবে সুস্থ আছেন বীর বাহাদুর উশৈসিং। নমুনা সংগ্রহের পর থেকে বান্দরবান ফায়ার সার্ভিস এলাকার নিজ বাসায় আলাদা কক্ষে আইসোলেশনে রয়েছেন তিনি। তাঁকে উন্নত চিকিৎসার জন্য সিএমএইচে নেওয়া হবে।

এরই মধ্যে মন্ত্রীর এপিএস খলিলুর, বডিগার্ড পুলিশ সদস্য ও মন্ত্রীর সেবায় সার্বক্ষণিক নিয়োজিত তিন কর্মচারীর নমুনাও সংগ্রহ করা হয়েছে। তবে রিপোর্ট এখনো আসেনি।

বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানান, করোনা আক্রান্ত পার্বত্যমন্ত্রীকে আজ সকালে সাড়ে ১০টার দিকে সিএমএইচে নেওয়া হবে। শারীরিকভাবে তিনি সুস্থ আছেন। নিজের বাসায় আলাদা কক্ষে আছেন তিনি।