তাপসের অনুরোধে পুঠিয়া-দুর্গাপুরের মসজিদে এমপি নাসিমের রোগমুক্তি কামনা

নিউজ ডেস্ক: রাজশাহী-৫ পুঠিয়া-দুর্গাপুরের প্রয়াত সাবেক এমপি তাজুল ইসলাম মোহাম্মদ ফারুকের সুযোগ্য উত্তরসূরী জননেতা মোঃ বদরুল ইসলাম তাপসের অনুরোধে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য নাসিমের রোগমুক্তি কামনায় জুমার নামাজ শেষে পুঠিয়া- দুর্গাপুরের মসজিদে- মসজিদে দোয়া খায়ের ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া খায়ের ও মিলাদ মাহফিলে পুঠিয়া- দুুর্গাপুরের ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ নেন এবং প্রিয় নেতা নাসিমের রোগ মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া করেন।

উল্লেখ্য, উচ্চ রক্তচাপ জনিত সমস্যা নিয়ে ১ জুন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। ওই দিনই তাঁর করেনা ভাইরাস শনাক্ত হয়। এর পর থেকে ওই হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন ।

৫ জুন (শুক্রবার), ভোররাতে ব্রেইন স্ট্রোক করায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার আরও অবনতি ঘটে।

গণমাধ্যমকে এসব তথ্য জানিয়ে মোহাম্মদ নাসিমের ছেলে সাবেক সাংসদ তানভীর শাকিল জয়। তিনি জানান, আজ তাঁর বাবাকে কেবিনে নেওয়ার কথা ছিল। হঠাৎ করে ব্রেইন স্ট্রোক করায় অবস্থা খারাপ হয়ে গেছে। তাঁকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়ার পরিকল্পনা থাকলেও তা সম্ভব হয়নি। তিনি পরিবারের পক্ষ থেকে দেশবাসীসহ সবার কাছে দোয়া চান।

মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য। আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্রও তিনি। ২০১৪ সালের সংসদ নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান মোহাম্মদ নাসিম। এর আগে ১৯৯৬–২০০১ সালের আওয়ামী লীগ সরকারের সময় একাধিক মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন তিনি।

জেড,আই/ঢাকানিউজ২৪ডটকম।