ময়মনসিংহ সিটি কর্পোরেশনে টেলিমেডিসিন সেন্টার উদ্বোধন করলেন মেয়র টিটু

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ : ময়মনসিংহ সিটি কর্পোরেশনে স্থাপিত টেলিমেডিসিন সেন্টার উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। বর্তমান করোনা পরিস্থিতিতে হাসপতালে না গিয়ে ঘরে থেকে সাধারণ রোগসমূহের চিকিৎসাসেবা নিশ্চিত করতে এ উদ্যোগ গ্রহণ করেন মাননীয় সিটি মেয়র।

বুধবার ২০মে দুপুরে ০১৮৯৩-৩৮২৫৬২ নাম্বারে কল করে বিনামূল্যের এই টেলিমেডিসিন সেবা গ্রহণ করতে পারবে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের যেকোন নাগরিক। উল্লেখ্য ময়মনসিংহ সিটি কর্পোরেশনের এ উদ্যোগে সার্বিক সহায়তা প্রদান করছে ‘মাই ডক্টর হোম হেলথ কেয়ার সার্ভিসেস’।

টেলিমেডিসিন সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে মেয়র টিটু বলেন, এই টেলিমডিসিন সেবার মাধ্যমে ময়মনসিংহ মহানগরীর বাসিন্দাদের জন্য চিকিৎসা সেবাকে সকলের দোরগোড়ায়ে পৌছে দেওয়া সম্ভব হবে।’ এছাড়া, সন্দেহভাজন করোনা রোগীর ক্ষেত্রে টেলিমেডিসেন সেন্টার প্রদত্ত এসএমএস সুপারিশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এবং এসকে হাসপাতালে প্রহণ করা হবে মর্মে মাননীয় সিটি মেয়র তাঁর বক্তব্যে জানান।

উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ময়মনসিংহ শাখার সভাপতি ডাঃ মতিউর রহমান ভূইয়া, সাধারণ সম্পাদক ডা. এইচ এ তারা গোলন্দাজ, মাই ডক্টর হোম হেলথ কেয়ার সার্ভিসেস এর অন্যতম প্রতিষ্ঠাতা আশিকুল পাঠান সেতু, উপদেষ্টা ডা. মিথুন সরকার, ডা. রুহুল আমিন তুহিন, মসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচকে দেবনাথ, প্রধান রাজস্ব কর্মকর্তা রাজীব কুমার সরকার সহ সিটি কর্পোরেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।