অল্পের জন্য রক্ষা পেলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

নিউজ ডেস্ক:    নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কের নীলকুঠি বাসস্ট্যান্ড এলাকায় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানকে বহনকারী গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। এতে গাড়িটির সামনের অংশ দুমরে মুচড়ে যায়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

আজ বুধবার (২০ মে) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রায়পুরা থানার উপপরির্দশক শাহীন মিয়া।

পরিকল্পনা মন্ত্রীর গাড়ির চালক মোঃ নেসার জানান, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ত্রাণ বিতরণের উদ্দেশ্যে সকালে ঢাকা থেকে গাড়িতে করে (ঢাকা মেট্রো-১৮-৫৭৯৪) সিলেটের সুনামগঞ্জ যাচ্ছিলেন। তাঁকে বহনকারী গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার নীলকুঠি বাসস্ট্যান্ডে পৌঁছালে ভৈরব থেকে ছেড়ে আসা নারায়গঞ্জগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুটি গাড়ির সামনের অংশ দুমরে-মুচড়ে যায়। তবে কেউ আহত হয়নি। পরে অক্ষত অবস্থায় ক্ষতিগ্রস্থ গাড়ি থেকে বের হয়ে অন্য আরেকটি গাড়িতে করে সুনামগঞ্জ রওনা দেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

এ ব্যাপারে রায়পুরা থানার উপপরির্দশক শাহীন মিয়া জানান, এ ঘটনায় চালক মোঃ আমজাদ হোসেনসহ প্রাইভেটকারটি আটক করে ভৈরব হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়।