জাতীয় প্রেস ক্লাবে করোনার নমুনা সংগ্রহ বুথ চালু

নিউজ ডেস্ক:    করোনাভাইরাস সংক্রমণ পরীক্ষার জন্য ব্র্যাকের সহযোগিতায় জাতীয় প্রেস ক্লাবে নমুনা সংগ্রহের বুথ স্থাপন করা হয়েছে। জাতীয় প্রেস ক্লাব ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) উদ্যোগে চালু করা এ বুথে প্রেস ক্লাব ও ডিইউজে সদস্য, তার স্ত্রী/স্বামী ও সন্তান সেবা গ্রহণ করতে পারবেন।

মঙ্গলবার (১৯ মে) সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে এর কার্যক্রমের সূচনা করেন জাতীয় প্রেস ক্লাব সভাপতি সাইফুল আলম, ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ও জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মাঈনুল আলম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএফইজের নির্বাহী পরিষদ সদস্য শেখ মামুনুর রশীদ ও ডিইউজের সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ। উপস্থিত ছিলেন ডিইউজের প্রচার সম্পাদক আছাদুজ্জামান, জনকল্যাণ সম্পাদক সোহেলী চৌধুরী ও দফতর সম্পাদক জান্নাতুল ফেরদৌস সোহেল।

শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সেবা পাওয়া যাবে। তবে একদিন আগে নিবন্ধন সাপেক্ষে এই সেবা নিতে পারবেন সদস্য ও তাদের পরিবার।

নিবন্ধনের জন্য নিম্নোক্ত কর্মকর্তাদের সাথে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।

মাঈনুল আলম, যুগ্ম সম্পাদক, জাতীয় প্রেস ক্লাব, ফোন ০১৭১৩০৬৬১৬৬; এ জিহাদুর রহমান জিহাদ, সাংগঠনিক সম্পাদক, ডিইউজে, ফোন ০১৭১৩০৬৬৫৮৮; আছাদুজ্জামান, প্রচার সম্পাদক, ডিইউজে, ফোন ০১৭১৬১৮০৮৮২; সোহেলী চৌধুরী, জনকল্যাণ সম্পাদক, ডিইউজে, ফোন ০১৭২৬৭৪৭৮৭০; জান্নাতুল ফেরদৌস চৌধুরী, দফতর সম্পাদক, ডিইউজে, ফোন ০১৭১৬৪৮৩৩৯৯; রাজু হামিদ, নির্বাহী সদস্য, ডিইউজে, ফোন ০১৭১৬০০৯৯৬৫।