মীর সিরাজুল ইসলাম মুক্তিযোদ্ধার সম্মানী ভাতার টাকায় অসহায় মানুষকে ঈদ উপহার দিলেন

মোশাররফ হোসেন খসরু, ময়মনসিংহ : বীর মুক্তিযোদ্ধার সম্মানী ভাতার অর্থ দিয়ে প্রায় অর্ধশত গরীব দুস্থ অসহায় মানুষের ঈদ উপহার হিসেবে মানবিক সহায়তা করেছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রতিষ্ঠাকালীন কমান্ডার ও মুক্তিযোদ্ধা পল্লী বহুমূখী সমবায় সমিতি লিমিটেডের উপ কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মীর সিরাজুল ইসলাম।

ময়মনসিংহ সিটি করপোরেশনের বলাশপুর মুক্তিযোদ্ধা আবাসিক এলাকায় ১৭ মে দুপুরে গরীব অসহায় ঘরবন্দি মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে ব্যক্তিগত উদ্দ্যোগে চাল, তেল, ডাল, চিনি, সেমাই, লবন ও আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

এ ব্যাপারে মুক্তিযোদ্ধা মীর সিরাজুল ইসলাম বলেন ১৯৭১ সালে দেশের এক ক্রান্তি লগ্নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সারা দিয়ে ঝাঁপিয়ে পরেছিলাম মহান মুক্তিযোদ্ধে এবং প্রানের মায়া ত্যাগ করে জন্ম দিয়েছি স্বাধীন বাংলাদেশের। আজ আমার প্রাণের মাতৃভমির মানুষ সারা বিশ্বেরমত প্রানঘাতি করোনা ভাইরাসের আতংকে ঘরবন্ধি। গরীব অসহায় মানুষেরা অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। আমি আশা করি সমাজের সকল সামর্থবান ব্যাক্তিবর্গ এগিয়ে এসে এসব মানুষের পাশে দাড়াবেন। আসুন সকলে মিলে ১৯৭১ সালে যেমন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীনতা পেয়েছি তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে করোনা ভাইরাস মোকাবেলা করে জাতিকে মুক্ত করি।