সংকট খুব শিগগিরই ইনশাল্লাহ কেটে যাবে: নাসিম

নিউজ ডেস্ক:    প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ আবার মাথা উঁচু করে দাঁড়াবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

শনিবার বিকেলে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে সিরাজগঞ্জের বাগবাটির পিপুলবাড়িয়া স্কুল মাঠে ‘ঈদ উপহার বিতরণ’ কর্মসূচি উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, করোনাভাইরাসের এই সংকট খুব শিগগিরই ইনশাল্লাহ কেটে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ আবার মাথা উঁচু করে দাঁড়াবে।

তিনি বলেন, করোনার কারণে বিশ্ব অর্থনীতির বড় বিপর্যয় ঘটলেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার

নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতি চাঙ্গা করার লড়াই শুরু হয়েছে। ঈদ উপহার হিসেবে দেশের ৫০ লাখ কর্মহীন পরিবারের প্রত্যেককে আড়াই হাজার টাকার মানবিক সাহায্য প্রদান মানবিক প্রধানমন্ত্রীর পক্ষেই সম্ভব।

ভিডিও বার্তায় ক্রান্তিকালীন এই সময়ে দলের পাশাপাশি তিনি ও তার ছেলে প্রকৌশলী তানভীর শাকিল জয় নিজেদের অর্থ দিয়ে কাজিপুরের মানুষজনকে খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সেবা প্রদান করছেন বলেও নাসিম জানান।

বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মোহাম্মদ নাসিমের ‘ঈদ উপহার’ চিনি ময়দা সেমাইসহ খাদ্য সহায়তা কর্মসুচির উদ্বোধন অনুষ্ঠানে জেলা পরিষদ সদস্য গোলাম রব্বানী, বাগবাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, রতনকান্দি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা শহীদুল ইসলাম শহীদ প্রমুখ উপস্থিত ছিলেন।