পটুয়াখালী জেলার দশমিনায় অসহায়দের ত্রান দিল জেলা ছাত্রলীগ নেতা

বিশেষ প্রতিনিধি

দেশব্যাপী করোনা ভাইরাস সঙ্কটে কর্মহীন হয়ে পড়া প্রায় ১০০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহিন আলম তুষার। অসহায় ও শ্রমিকদের তালিকা করে তাদের বাড়ি বাড়ি গিয়ে এসব সহায়তা পৌঁছে দিয়েছেন তিনি।

জানা গেছে, করোনাভাইরাস সঙ্কট শুরু হওয়ার পর নিজ বাড়ি দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নে চলে যান তুষার। সংকটকালীন সময়ে প্রত্যন্ত গ্রামের শ্রমজীবী মানুষের কাজ বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েন। এসময় তুষার ব্যক্তিগত উদ্যোগে অসহায় মানুষদের পাশে দাড়ান।

প্রত্যেক পরিবারকে এক সপ্তাহের সমপরিমান চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবন ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তুষার তার প্রতিক্রিয়ায় জানান, বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অবিভাবক দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে আসহায় মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র চেষ্টা করেছি। এ ধরনের মানব কল্যান মূলক কাজে আমাকে আওয়ামী পরিবারের নিবেদিত প্রান, শ্রদ্ধেয় ভাইয়া এ্যাড. মুঃ ফখরুল ইসলাম মুকুল আমাকে সার্বিক ভাবে সাহায্য করেছেন।

তিনি আরোও বলেন, ভবিষ্যতেও যেন মানবতার সেবায় এগিয়ে আসতে পারি তার জন্য সবার নিকট প্রার্থনা কামনা করছি এবং যারযার অবস্থান থেকে এগিয়ে আসার অনুরোধ জানাচ্ছি।