জার্সি নিলামে তুলছেন আলফাজ

নিউজ ডেস্ক:    করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে অসহায় ও দুস্থ মানুষের সাহাযার্থে অর্থ সংগ্রহের জন্য জার্সি নিলামে তুলছেন বাংলাদেশ ফুটবল দলের সাবেক অধিনায়ক ও স্ট্রাইকার আলফাজ আহমেদ। ১৯৯৯ সালে সাফ গেমসের জার্সি নিলামে তুলছেন তিনি। সেবার আসরের ফাইনালে আলফাজের একমাত্র গোলেই নেপালকে হারিয়ে স্বর্ণপদক জিতেছিল বাংলাদেশ।

১০ নম্বর জার্সি পরে গোল করে ইতিহাস গড়ার নায়ক হয়েছিলেন আলফাজ। ওই জার্সিটি নিলামে তুলে প্রাপ্ত অর্থ দিয়ে অসহায় ও সুস্থদের সহায়তা করতে চান তিনি। আমাদের সময়কে আলফাজ জানান, ব্যক্তিগভাবে অনেকের পাশে দাঁড়িয়েছেন তিনি। এবার নিজের প্রিয় জার্সিটি নিলামে তুলছেন যেন আরও বড় পরিসরে অসহায় মানুষের সাহায্য করতে পারেন। সাকিবের বিশ্বকাপের ব্যাট নিলামে তুলেছেন দেখেই উৎসাহ পেয়েছেন ফুটবলার আলফাজও।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) মাধ্যমে প্রথমবারের মতো নিলামে উঠবে তার জার্সি। আলফাজ আশা করছেন, এতে ভালো সাড়া মিলবে। দীর্ঘ ১৩ বছর পেশাদার খেলেছেন সিলেটের কৃতী ফুটবলার আলফাজ। ৪টি বড় অর্জনের পাশাপাশি ১০৯টি গোল করে ফুটবলপ্রেমীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। ২০১৩ সালে বুটজোড়া তুলে রাখেন।