মাজেদের ফাঁসি মুজিব বর্ষের উপহার : স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক:   স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধুর খুনিদের মধ্যে একজন আব্দুল মাজেদের ( বরখাস্ত ক্যাপ্টেন) ফাঁসি কার্যকর হয়েছে। জাতি আবার ভারমুক্ত হলো। তার ফাঁসি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে দেশবাসীর জন্য মুজিব বর্ষের উপহার। বাকি আরো ৫ জন খুনি বিদেশে পলাতক রয়েছে। তাদের দুইজন কোথায় আছে সে সম্পর্কে আমাদের কাছে সুনির্দিষ্ট তথ্য আছে। তবে সকলকে দেশে ফিরিয়ে আনতে সবোর্চ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার। দেশে এনে তাদেরও ফাঁসি কার্যকর করা হবে।

তিনি রবিবার দুপুরে ধানমন্ডির বাসায় এসব কথা বলেন। এরআগে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী উপস্থিতে শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ দুঃস্থ ও অসহায়দের মধ্যে বিতরণের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে দুই হাজার প্যাকেট খাদ্যসামগ্রী হস্তান্তর করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, দেশের মানুষকে ঘরে অবস্থান করার জন্য এবং অতিব প্রয়োজন ব্যতিত ঘর হতে বের না হওয়ার জন্য আহ্বান করেন। এসব ত্রাণ স্বরাষ্ট্রমন্ত্রীর নির্বাচনী এলাকায় দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে। ত্রাণ হস্তান্তর অনুষ্ঠানে বাংলাদেশ শিপার্স কাউন্সিলের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম উপস্থিত ছিলেন।