মাজেদ আত্মস্বীকৃত খুনি,দুর্ধর্ষ প্রকৃতির লোক: তোফায়েল

নিউজ ডেস্ক:   জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদ দুর্ধর্ষ প্রকৃতির লোক বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ এমপি।

বুধবার এক ভিডিও বার্তায় তোফায়েল আহমেদ আরও বলেন, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি আবদুল মাজেদের গ্রেপ্তারের খবর শুনে গোটা বাঙালি জাতি আজ ভীষণ উল্লসিত ও আনন্দিত। বঙ্গবন্ধুকে যারা হত্যা করে বাংলাদেশের স্বাধীনতাকে ধ্বংস করার চেষ্টা করেছিল, একটি স্বপ্নকে হত্যা করার চেষ্টা করেছিল, ক্যাপ্টেন মাজেদ ছিল তাদের অন্যতম।

তিনি বলেন, ‘সে একটা দুর্ধর্ষ প্রকৃতির লোক। বঙ্গবন্ধুর দুই কন্যা ছাড়া, যারা বিদেশে ছিলেন, বাকি সবাইকে হত্যা করে ফেলেছিল। এমনকি খুুনি মাজেদ আমার এপিএস ১৯৭৩ ব্যাচের প্রশাসনিক কর্মকর্তা শফিকুল আলম মিন্টুকে গ্রেপ্তার ও নির্যাতন করে হত্যার পর তার লাশ বুড়িগঙ্গা নদীতে ভাসিয়ে দিয়েছে।

বঙ্গবন্ধু হত্যার ৪৫ বছর ও এই হত্যা মামলার রায়ের ২২ বছর পর গত মঙ্গলবার আবদুল মাজেদকে রাজধানীর মিরপুর থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে ফৌজদারী কার্যবিধির ৫২ ধারায় ঢাকার সিএমএম আদালতে হাজির করা হলে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত। বুধবার কারাগার থেকে আদালতে হাজির করার পর মাজেদের রায় কার্যকর করার জন্য মৃত্যু পরোয়ানা জারি করেন আদালত।