লকডাউনে নাচ শিখছেন শাহরুখ–কন্যা সুহানা

করোনার তাণ্ডবের কারণে দীর্ঘদিন গৃহবন্দী সবাই। আর লকডাউনে সবাই নানাভাবে নিজেদের ব্যস্ত রাখছেন। বিটাউন তারকাদের মধ্যে কেউ রান্না করছেন, তো কেউ বা বাসন মাজছেন, আবার কেউবা গিটার বাজিয়ে গান গাইছেন। এ ব্যাপারে পিছিয়ে নেই বলিউডের তারকা সন্তানেরা। তৈমুর মা কারিনা কাপুরের জন্য পাস্তার নেকলেস বানিয়েছে। এদিকে শাহরুখ–কন্যা সুহানা নাচের তালিম নিচ্ছেন।

বেশ কিছুদিন আগে সুহানা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সবার জন্য উন্মুক্ত করেছেন। ইতিমধ্যে ৬ লাখ ২৮ হাজার ফলোয়ারও জুটে গেছে তাঁর। এই তারকা কন্যা হামেশাই নানান ছবি ও ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। আর সবাই দারুণ পছন্দ করেন তাঁর করা এই পোস্টগুলো। বলিউডে পা রাখার আগেই অত্যন্ত জনপ্রিয় সুহানা। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে আসার আগেই তাঁর গুণগ্রাহীর সংখ্যা আকাশছোঁয়া। সুহানার বিটাউনে অভিষেক নিয়ে অপেক্ষায় তাঁর ভক্তরা। কারণ, আগেই জানিয়েছেন, চোখ বলিউডে রেখেই আর সব করছেন তিনি। তিনি অভিনয়শিল্পী হতে চান। তবে বাবা শাহরুখের মতো নয়। একেবারে নিজস্ব ঢঙে, নিজের মতো।

বড় ভাই আরিয়ান ও ছোট ভাই আবরামের সঙ্গে সুহানা। অর্থাৎ এক ফ্রেমে শাহরুখের তিন সন্তান। ছবি: ইনস্টাগ্রামবড় ভাই আরিয়ান ও ছোট ভাই আবরামের সঙ্গে সুহানা। অর্থাৎ এক ফ্রেমে শাহরুখের তিন সন্তান। ছবি: ইনস্টাগ্রামসুহানাও নিজেকে নানানভাবে প্রস্তুত করছেন। এই লকডাউনের সময়ও প্রস্তুতি বন্ধ রাখেননি তিনি। আর তার প্রমাণ সদ্য সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে পাওয়া গেছে। জানা গেছে, বাসায় বন্দী থেকেও এই তারকা কন্যা তাঁর নাচের অনুশীলন বন্ধ রাখেননি। নিজের বাসাতেই নাচ শিখছেন তিনি। সুহানা ও তাঁর নাচের প্রশিক্ষক দুজনই দুজনের বাসায় বন্দী। তাই এখন অনলাইনে বেলি নাচ শিখছেন শাহরুখ–কন্যা। সুহানার প্রশিক্ষক সঞ্জানা মুথেরা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁদের দুজনের ছবি পোস্ট করেছেন। আর জানিয়েছেন, সুহানা নাচ শিখছেন তাঁর কাছে।

সুহানা নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে অভিনয় ও ছবি নির্মাণের ক্লাস করছেন। গত বছর তাঁর অভিনীত এক স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ মুক্তি পেয়েছিল। এই ছবিতে সুহানার অভিনয় দারুণ প্রশংসিত হয়।

চিফ রিপোর্টার, সাইফ শোভন, ঢাকানিউজ২৪.কম