করোনার ভয়াবহতা সর্ম্পকে আরো সচেতন হউন: গণফোরাম

নিউজ ডেস্ক:   সারা বিশ্বে করোনা ভাইরাসে অর্ধ লক্ষের উপরে মানুষের মৃত্যু হয়েছে কিন্তু বাংলাদেশের জনগন মধ্যে এর ভয়াবহতা সর্ম্পকে সচেতনতার অভাব পরিলক্ষিত হচ্ছে । নিয়ম মেনে না চললে পরিস্হিতি আরো খারাপের দিকে মোড় নিবে । নিম্নে উল্লেখিত এলাকায় খাদ্য সামগ্রী বিতরন করতে যেয়ে নেতৃবৃন্দ এ কথা বলেন ।

আজ ৪ঠা এপ্রিল ২০২০ গণফোরামের উদ্যোগে সকাল ১২টায় পূর্ব মানিক নগর, মুগদা, গোলাপ বাগ, যাত্রাবাড়ী, দক্ষিন কমলাপুর, মতিঝিল ও ও পার্শ্ববর্তী এলাকায় প্রায় এক হাজার নিম্নবিত্ত ও ভ্রাম্যমান দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রী প্যাকেটে চাল, আলু, ডাল, সাবান, মাস্ক ও সচেতনা মূলক একটি গণফোরামের প্রচার পত্র ছিল । 

এ সময় দলীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্হতি ছিলেন অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, খান সিদ্দিকুর রহমান , লতিফুল বারী হামিম, রফিকুল ইসলাম পথিক, রওশন ইয়াজদানী, মাওলানা আজাহারী, মুহাম্মদ উল্লাহ মধু, সানজিদ রহমান শুভ, এলিজা রহমান, মোবারক হোসেন সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন ।

নেতৃবৃন্দ বলেন পন্চম দিনের মত আমরা মানুষের হাতে খাদ্য সামগ্রী তোলে দিচ্ছি । আমাদরে এ ত্যপরতা অব্যহত থাকবে । সমাজের বিত্তবানরা আমাদের পাশে দাড়ালে আরো অধিক সংখ্যাক মানুষরে হাতে সাহায্য সামগ্রী পৌছে দিতে পারব ।

আগামী কাল ৫ই এপ্রিল ২০২০ রবিবার জর্জকোর্টে পেছনে, কোতয়ালী, সদরঘাট ও পার্শ্ববর্তী এলাকায় নিম্নবিত্ত ও ভ্রাম্যমান দুঃস্থ পরিবারের মাঝে সহায়তা/ খাদ্য সামগ্রী বিতরন করা হবে ।