সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষের পাশে গণফোরাম

নিউজ ডেস্ক:   আজ ৩রা এপ্রিল ২০২০ গণফোরামের উদ্যোগে সকাল ১১টায় পলাশপুর, জাপানী বাজার, শনির আখড়া, যাত্রাবাড়ী এবং বিকাল ৩টায় কাজলা, মাতুয়াইল মাদ্রাসা বাজার, ভাংগা প্রেস, ডি এন ডি বাধ, যাত্রাবাড়ী ও পার্শ্ববর্তী এলাকায় প্রায় এক হাজার নিম্নবিত্ত ও ভ্রাম্যমান দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রী প্যাকেটে চাল, আলু, ডাল, সাবান, মাস্ক ও সচেতনা মূলক একটি গণফোরামের প্রচার পত্র ছিল । এ সময় বিভিন্ন বয়সী বিপুল সংখ্যক নারী, পুরুষের হাতে খাদ্য সামগ্রী তোলে দেওয়া হয়।

এ সময় দলীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্হতি ছিলেন অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, অ্যাডভোকেট হেলাল উদ্দিন, লতিফুল বারী হামিম, রফিকুল ইসলাম পথিক, নাসির হোসেন, মাওলানা আজাহারী, মুহাম্মদ উল্লাহ মধু, সানজিদ রহমান শুভ, এলিজা রহমান, মোবারক হোসেন সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন ।

নেতৃবৃন্দ বলেন সরকারের মন্ত্রীরা বলছে জনগনের জন্য বিভিন্ন ধরনের প্রনোদনা ঘোষনা করা হচ্ছে । সবার ঘরে খাদ্য পৌছে দেওয়া হবে কিন্তু এখানে এসে মানুষের মুখে শুনলাম সরকারী নেতারা মিথ্যা বলছে । মানুষের দূর্দশার শেষ নাই, হাহাকাররে শেষ নাই । কর্মহীন মানুষের হাতে কার্যকর সহায়তা পৌছে দেওয়া । সরকারের উচিত শুধু রাস্তা পাহাড়া নয় মানুষে র পাশে দাড়ানো । মানবিক আচরন করা ।

নেতৃবৃন্দ বলেন চতুর্থ দিনের মত আমরা মানুষের হাতে খাদ্য সামগ্রী তোলে দিচ্ছি । আমাদরে এ ত্যপরতা অব্যহত থাকবে । সমাজের বিত্তবানরা আমাদের পাশে দাড়ালে আরো অধিক সংখ্যাক মানুষরে হাতে সাহায্য সামগ্রী পৌছে দিতে পারব ।

আগামী কাল ৪ঠা এপ্রিল ২০২০ শনিবার দক্ষিন কমলাপুর ও পার্শ্ববর্তী এলাকায় নিম্নবিত্ত ও ভ্রাম্যমান দুঃস্থ পরিবারের মাঝে সহায়তা/ খাদ্য সামগ্রী বিতরন করা হবে ।