টার্মিনেটর’ তারকার ১২ কোটি টাকার চিকিৎসা সহায়তা

নিউজ ডেস্ক:    প্রাণঘাতী নভেল করোনাভইরাসের জেরে গোটাবিশ্বে প্রতিনিয়ত মৃত্যুর ঘটনা ঘটছে। এছাড়া করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিতে গিয়ে আক্রান্ত হয়েছেন অনেক চিকিৎসক ও নার্স। এবার তাদের সহায়তায় এগিয়ে এলেন হলিউডের ‘টার্মিনেটর’ তারকা আর্নল্ড শোয়ার্জনেগার।

ডেকান ক্রনিকেলের প্রতিবেদন বলছে, করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিতে গিয়ে যেনো কোনো অসুবিধে না হয় এ লক্ষ্যে মেডিকেল স্টাফদের তহবিলে ১.৪৩ মিলিয়ন বাংলাদেশি টাকায় প্রায় ১২ কোটি চিকিৎসা সরঞ্জাম সহায়তা দিয়েছেন আর্নল্ড শোয়ার্জনেগার।

এ প্রসঙ্গে হলিউডের এই জনপ্রিয় অভিনেতা তার ইনস্টাগ্রামে চিকিৎসা কর্মীদের জন্য চিকিৎসা সরঞ্জাম কেনার ঘোষণা দিয়েছিলেন।

এই সঙ্কটকালীন সময়ে তাদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য বলে মনে করে আর্নল্ড শোয়ার্জনেগার বলেন, আমাদের হাসপাতালের প্রথম সারিতে আমাদের সত্যিকারের অ্যাকশন হিরোদের রক্ষা করার এটি একটি সহজ উপায় এবং এর অংশ হতে পেরে আমি গর্বিত।এর আগে অ্যাঞ্জেলিনা জোলি, রিয়ান্না, ব্লেক লাইভলি ও রায়ান রেনল্ডসও করোনার দিনে বাড়িয়ে দিয়েছেন তাদের সাহায্যের হাত।

জন্স হপকিন্স ইউনিভার্সিটির সেন্টার ফর সিস্টেম সায়েন্সেস অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের (সিএসএসই) তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৭ হাজার ২৬১ জনের। আর বিশ্বে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯ লাখ ৩৭ হাজার ৭৮৩ জনে। এদের মধ্যে ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১ লাখ ৯৪ হাজার ৩৩০ জন।