খাদ্য সামগ্রী নিয়ে ঘরে ঘরে যাচ্ছে গণফোরাম

নিউজ ডেস্ক:   আজ ২রা এপ্রিল ২০২০ গণফোরামের উদ্যোগে দুপুর ১২টায় বৃহশপতিবার ধানমন্ডি সূর্যমূখি ব্রীজ ও পার্শ্ববর্তী এলাকায় নিম্নবিত্ত ও ভ্রাম্যমান দুঃস্থ পরিবারের মঝে সহায়তা/ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রী প্যাকেটে চাল, আলু, ডাল, সাবান, মাস্ক ও সচেতনা মূলক একটি গণফোরামের প্রচার পত্র ছিল । এ সময় বিভিন্ন বয়সী বিপুল সংখ্যক নারী, পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করার হয়।

এ সময় দলীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্হতি ছিলেন অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, লতিফুল বারী হামিম, রফিকুল ইসলাম পথিক, মুহাম্মদ উল্লাহ মধু, সানজিদ রহমান শুভ সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন ।

নেতৃবৃন্দ বলেন লকডাউনের কারণে যোগাযোগা ব্যবস্হা ভেঙ্গে পড়েছে । নিত্য প্রয়োজনীয় জিনিষের অভাব, দ্রব্যের মূল্য মানুষের লাগামের বাইরে । কর্মহীন মানুষ দিশেহারা । এমনি প্রাক্ষাপটে আমাদের পক্ষ থেকে ঢাকাসহ সারাদেশে নিম্নবিত্ত ও দুঃস্থ পরিবারের মঝে সহায়তা/ খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে । আমাদের নেতাকর্মীরা খাদ্য সামগ্রী প্যাকেটে নিয়ে ঘরে ঘরে যাচ্ছে । প্রতি দিন সকালে / বিকালে কোন না কোন জায়গায় মানুষের হাতে ত্রাণ/ সামগ্রী পৌছে দিচ্ছে । আপনারাও অসহায় মানুষের পাশে দাড়ান ।

আগামী কাল ৩রা এপ্রিল ২০২০ শুক্রবার শনির আখরা ও পার্শ্ববর্তী এলাকায় নিম্নবিত্ত ও ভ্রাম্যমান দুঃস্থ পরিবারের মঝে সহায়তা/ খাদ্য সামগ্রী বিতরন করা হবে ।