ধনিয়া, যাত্রাবাড়ী এলাকায় গণফোরামের খাদ্য সামগ্রী বিতরন

নিজস্ব প্রতিবেদক :    আজ গণফোরামের উদ্যোগে দুপুর ১২টায় ধনিয়া ক্লাব সংগ্লন্ন মাঠে, ধনিয়া, যাত্রাবাড়ী এলাকায় নিম্নবিত্ত ও দুঃস্থ পরিবারকে সহায়তা/ খাদ্য সামগ্রী বিতরন করার হয়। এ সময় বিভিন্ন বয়সী প্রচুর সংখ্যক নারী, পুরুষের মাঝে সহায়তা/ খাদ্য সামগ্রী বিতরন করার হয়।

এ সময় দলীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্হিত ছিলেন অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, অ্যাডভোকেট মো. হেলাল উদ্দিন, লতিফুল বারী হামিম, নাসির হোসেন, রওশন ইয়াজদানী, রফিকুল ইসলাম পথিক, মুহাম্মদ উল্লাহ মধু, সানজিদ রহমান শুভ সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন ।

নেতৃবৃন্দ বলেন লকডাউনের কারণে সকল অফিস আদালত, ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ, কর্মজীবি মানুষ ঘরে বন্দি । নিত্য প্রয়োজনীয় জিনিষের অভাব, নি ত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য মানুষের লাগামের বাইরে । মানুষ দিশেহারা । সর্বত ভয় ভীতি ও আতংক গ্রাস্হ । এমনি প্রাক্ষাপটে আমাদের পক্ষ থেকে ঢাকাসহ সারাদেশে নিম্নবিত্ত ও দুঃস্থ পরিবারের মঝে সহায়তা/ খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে ।

নেতৃবৃন্দ দলের সকল পর্যায়ের নেতা কর্মী, শুভানুধ্যায়ী ও সমাজের বিত্ববানদের এ ত্যপরতার সাথে শরিক হওয়ার য আহবান জানান ।

আগামী কাল ২রা এপ্রিল ২০২০ বৃহশপতিবার ধানমন্ডি, কলাবাগান ও পার্শ্ববর্তী এলাকায় নিম্নবিত্ত ও ভ্রাম্যমান দুঃস্থ পরিবারের মঝে সহায়তা/ খাদ্য সামগ্রী বিতরন করা হবে ।