গৌরীপুরে ১ মোটর সাইকেলে চারবন্ধুর আনন্দভ্রমণ বিষাদে রূপ নিলো

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা: করোনা ভাইরাসের কারণে সরকারের নিষেধাজ্ঞা অগ্রাহ্য করে মঙ্গলবার (৩১মার্চ) ময়মনসিংহের গৌরীপুর-রামগোপালপুর সড়কে এক মোটর সাইকেল চার বন্ধু আনন্দ ভ্রমণে বের হয়। মোটর সাইকেলটি পৌর শহরের পূর্বদাপুনিয়া এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়।

মোটর সাইকেলটি রাস্তার পাশে দোকানের খুঁটিতে লেগে পড়ে গিয়ে ৪জনই আহত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, মোটর সাইকেলটি ফাঁকা রাস্তায় পঙ্খীরাজের মত দ্রুত গতিতে এদিক-সেদিক করে যাচ্ছিল। পূর্বদাপুনিয়ার নুর মোহাম্মদ খান মার্কেটের সামনে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দোকানের খুঁটির সঙ্গে মোটর সাইকেলের ধাক্কা লাগে। এ সময় চার বন্ধু ছিটকে পড়ে গিয়ে আহত হয়। আহতরা হলো আবুল কাসেমের পুত্র শামীম মিয়া (২৫), আব্দুস সাত্তারের পুত্র মোঃ ইমরান মিয়া (২০), মোঃ ইসলাম উদ্দিনের পুত্র মোঃ আল কাইয়ুম (২১) ও আসর আলীর পুত্র মোঃ ফরহাদ হোসেন (১৯)। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে নিয়ে আসে। আহতদের মধ্যে মোঃ ফরহাদ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যরা জরুরী বিভাগে চিকিৎসা নেন।

প্রত্যক্ষদর্শী সোহেল মিয়া বলেন, করোনা ভাইরাসের কারণে মানুষকে যখন ঘরে থাকতে বলা হয়েছে, ওরা তখন মোটর সাইকেলে আনন্দ ভ্রমণে বেড়িয়েছে। ওদের জন্য এটা ‘করোনা উৎসব’। বেগতিক চালাতে গিয়ে এ দুর্ঘটনা শিকার হয় চারজন।

জাহিদ/ঢাকানিউজ২৪ডটকম।