রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রীর পক্ষে পিপিই বিতরণ

নিউজ ডেস্ক:   চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় করোনা ভাইরাস বিস্তাররোধে চিকিৎসক ও মাঠ পর্যায়ে কর্মরত প্রশাসনিক এবং স্বেচ্ছাসেবি সংগঠনের কর্মীদের ব্যবহারের জন্য তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান মাহমুদ এমপির উদ্যোগে পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।

স্মার্ট গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেড চট্টগ্রামের পরিচালক মো. মাহফুজুর রহমানের সহায়তায় ও ঢাকাস্থ চট্টগ্রাম সমিতির সহসভাপতি আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন খাঁন স্বপনের তত্ত্বাবধানে এসব পিপিই রাঙ্গুনিয়ায় বিতরণ করা হয়।

শনিবার (২৮ মার্চ) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক, নার্স ও মাঠ পর্যায়ে কর্মরত সরকারি কর্মকর্তাদের মাঝে এসব পিপিই তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাজীব পালিত, মৎস্য কর্মকর্তা স্বপন চন্দ্র দে, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিগারুল ইসলাম জিগার, সাবেক সাধারণ সম্পাদক আব্বাস হোসাইন আফতাব প্রমুখ।

রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকায় স্বেচ্ছায় জীবানুনাশক ওষুধ ছিটানোর কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন রাঙ্গুনিয়া ব্লাড ব্যাংকের সদস্যদের মাঝেও তথ্যমন্ত্রীর এসব পিপিই বিতরণ করা হয়।