ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের রোগমুক্তি কামনায় সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ:
ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি’র দ্রুত রোগমুক্তি কামনায় ২১ ফেব্রুয়ারি শুক্রবার বাদ জুম্মা সদর উপজেলার সকল মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়। এছাড়াও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। প্রার্থনায় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সদর উপজেলা সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান ও সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এম. সাজ্জাদুল হাসান। এছাড়াও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের উদ্যোগে বিভাগীয় কমিশনার খোন্দাকার মেস্তোফিজুর রহমানের আশু রোগমুক্তির জন্য ১৮ ফেব্রুয়ারি আছর ময়মনসিংহ রেল স্টেশন জামে মসজিদে এক বিশেষ দোয়া মাহফিলে বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সভায় যোগদানের উদ্দেশ্যে ময়মনসিংহ থেকে যাবার পথে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি ১৫ ফেব্রুয়ারি সকালে গাজীপুর রাজেন্দ্রপুর মোড়ের কাছে ইউলোপে মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। বিভাগীয় কমিশনারের পা ফেটে গেছে, হাত ও মাথায় আঘাত পেয়েছেন। তাকে প্রথমে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। বর্তমানে ন্যাশনাল ইনসিটটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়াও কমিশনারের বডিগার্ড এএসআই মোঃ আব্দুল বারেক ও ড্রাইভার হেলাল উদ্দিন হাত পা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন।
ময়মনসিংহের প্রশাসন ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমানসহ তার সাথে আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।