ডয়চে ভেলের ইউটিউবে খালেদ মুহিউদ্দীনের টক শো

সুমন দত্ত: সাংবাদিক খালেদ মুহিউদ্দিনের সঞ্চালনায় আগামী ২৮ ফেব্রুয়ারি জার্মানির ডয়চে ভেলে বাংলা ইউটিউব চ্যানেলে খালেদ মুহিদ্দীন জানতে চায় টকশো শুরু হচ্ছে। এতে বিষয় থাকবে বাংলাদেশের রাজনীতি অর্থনীতিসহ নানা সমস্যার কথা। বুধবার জাতীয় প্রেসক্লাবে এক ঘোষণার মাধ্যমে এ কথা জানান ডয়চে ভেলের এশিয়ান হেড দেবারতি গুহ ও মিডিয়ার বাংলা বিভাগের প্রধান খালেদ মুহিউদ্দীন।

খালেদ মুহিউদ্দীন বলেন, আমি জানতে চাই মানে দেশবাসীকে জানাতে চাই। এই লক্ষ্য নিয়েই অনুষ্ঠানটি নির্মাণ করা হবে। দেশের সাম্প্রতিক ঘটনা প্রবাহ এতে স্থান পাবে। রাজনীতি, অর্থনীতি, উৎসব জাতীয় দিবস সবকিছুই থাকবে। এই অনুষ্ঠানের মাধ্যমে প্রবাসী বাংলাদেশি ছাড়াও বাংলা ভাষাভাষি অঞ্চলের মানুষের সঙ্গে বার্তালাপ হবে ।

দেবারতিগুহ বলেন, ডয়েচে ভেলের বাজেট কম।আর এই কম বাজেটের মধ্যেই আমাদেরকে বিশাল একটি কর্মযজ্ঞ সম্পন্ন করতে হয়। নারীর স্বাধীনতা,মানবাধিকার, নারীর ক্ষমতায়ন, ন্যায়বিচার এবং সাম্প্রদায়িক সম্প্রীতি পক্ষে আমাদের অবস্থান। আমাদের সংবাদে এসব বিষয়ই ওপর বেশি ফোকাস থাকবে। অনুষ্ঠানের মান উন্নয়নে বাংলাদেশের গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চান তিনি। ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করার অনুরোধ করেন তিনি।

ঢাকানিউজ২৪ডটকম